উবারের আন্তঃনগর রাইড শেয়ারিং সার্ভিস চালু

প্রথম সকাল ডটকম: বিশ্বের সর্ববৃহৎ অন ডিম্যান্ড রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবার ঢাকা থেকে চালু করেছে আন্তঃনগর রাইড শেয়ারিং সার্ভিস।

আজ ২৬ জুলাই  থেকে উবার যাত্রীরা এই সার্ভিস উপভোগ করতে পারবেন। এখন ঢাকা হতে গাজীপুর অথবা সাভার থেকে ঘুরে আসতে পারবেন উবারের মাধ্যমে।

এক্ষেত্রে কিলোমিটার প্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে ২২ টাকা এবং ওয়েটিং চার্জ প্রতি মিনিটে ৩ টাকা। রাইডারদের চলাচলের সুবিধার্থে এখন গাজীপুর ও সাভারে নিয়মিত চলাচল করবে উবার।

ঢাকার আশেপাশে গুরুত্বপূর্ণ কোনো কাজে যাওয়ার জন্য যারা সহজ এবং আরামদায়ক উপায় খুঁজছিলেন তাদের জন্য এই আন্তঃনগর সেবা অত্যন্ত উপযোগী। রাইডাররা উবার ইন্টারসিটি ব্যবহার করে যেতে পারেন ব্যবসায়িক কাজ করতে অথবা শহরের বাইরে অবস্থিত ফ্যাক্টরি ভিজিটে কিংবা বন্ধুরা মিলে ঘুরে আসতে পারেন গ্রামের বাড়ি থেকে।

যেভাবে কাজ করে উবার ইন্টারসিটি:- উবার অ্যাপ খুলে আপনার পছন্দমতো গন্তব্যস্থল (সাভার অথবা গাজীপুর) সেট করুন। অ্যাপে ভেসে উঠবে উবার ইন্টারসিটি অপশন। বুকিং কনফার্ম করলেই উবারের গাড়ি চলে আসবে। অ্যাপ আপনাকে যাত্রার সম্ভাব্য ভাড়া জানাবে। মূল ভাড়া নির্ধারিত হবে ট্রিপের ভ্রমণ দূরত্ব ও সময় অনুযায়ী।

ওয়ান ওয়ে ট্রিপের ক্ষেত্রে যদি ট্রিপটি ঢাকার সার্ভিস এরিয়ার বাইরে শেষ হয় তাহলে স্বয়ংক্রিয়ভাবে ফিরতি ভাড়া যোগ হয়ে যাবে। ফিরতি ভাড়া সাভার অথবা গাজীপুরে ভ্রমণকৃত দূরত্ব অনুযায়ী নির্ধারণ করা হবে। রাউন্ড ট্রিপের ক্ষেত্রে পুরো ট্রিপের দূরত্ব এবং অতিবাহিত সময় অনুযায়ী ভাড়া নির্ধারিত হবে।

This website uses cookies.