আবারও ঈদ নাটকে ঈশিতা

প্রথম সকাল ডটকম: নব্বই দশকের নন্দিত অভিনেত্রী ঈশিতা। সেই সময়ে অভিনয়ে মুগ্ধতা ছড়িয়েছেন বেশ। নাটকের পাশাপাশি দেখা যেত নানা বিজ্ঞাপনেও।

কিন্তু হঠাৎ করেই অনিয়মিত হয়ে পড়েন তিনি। আর গেল চার বছরে তো কোথাও দেখাই মিলেনি মিষ্টি হাসির অভিনেত্রী ঈশিতার। তবে আড়ালের নিরবতা ভেঙে আবারও ফিরেছেন তিনি।

আর সেই প্রত্যাবর্তনে দিলেন এক চমক। রোজার ঈদ উপলক্ষে তিনি একটি টেলিছবিতে কাজ করেছিলেন কলকাতার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে।

এবার আসছে কোরবানি ঈদ উপলক্ষে একটি নাটকে অভিনয় করছেন তিনি। দীর্ঘ বিরতি ভেঙে সম্প্রতি তিনি উপস্থিত হবেন রেদওয়ান রনির ঈদ উপলক্ষে নির্মিত ‘পাতা ঝরার দিন’ নাটকে। ছবিয়ালের ভাই-ব্রাদার এক্সপ্রেসের ব্যানারে নির্মিত এই নাটকটির মাধ্যমে দর্শকরা আবারও তাদের প্রিয় ঈশিতাকে পর্দায় দেখতে পারবেন।

ঈশিতা বলেন, ‘আসলে সময় ও ব্যস্ততার কারণে কাজ করা হয় না। পরিবার ও ব্যবসা নিয়ে এখন অনেকটা ব্যস্ত হয়ে পড়েছি। ‘পাতা ঝরার দিন’ নাটকটিতে কাজ করার আগে কলকাতায় সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি নাটকে কাজ করেছি।

কিন্তু রনির এ নাটকটির গল্প শুনে আর নিজেকে ধরে রাখতে পারিনি। নাটকের গল্পের সঙ্গে নিজের জীবনের সঙ্গে কোথায় যেন একটা মিল খুঁজে পাই! তা ছাড়া রনি তো ভালো কাজ করে। আশা করছি ভালো একটি কাজ উপহার দেব। নির্মাতা সূত্রে জানা গেছে আসছে ঈদে চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে।

This website uses cookies.