পত্নীতলা থানার নতুন ভবন নির্মান কজের শুভ উদ্বোধন

দিলিপ চৌহান, পত্নীতলা (নওগাঁ): পতœীতলা থানার নতুন ভবন নির্মান কাজের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন বুধবার দুপুরে করা হয়েছে।

বাংলাদেশ পুলিশ ও গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে ৪ কোটি ১৩ লক্ষ টাকা ব্যয়ে নতুন ভবন নির্মান উপলক্ষে থানা চত্বর এলাকায় এক সূধী সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পত্নীতলা থানা ভবনের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধন করার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন এমপির।

কিন্তু দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আসতে না পারায় দুপুরে তিনি মোবাইল ফোনের মাধ্যমে ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের নির্মান কাজের উদ্বোধন করেন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে থানা চত্বরে আয়োজিত আলোচনা সভায় মোবাইল ফোনের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাতীয় সংদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এম.পি, সাংসদ ইসরাফিল আলম এমপি, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ ছলিম উদ্দীন তরফদার এমপি, ১৪ বিজিবির কোম্পানী কমান্ডার লে.কর্ণেল খিজির খাঁন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম বার, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বী বকু, সাবেক এমপি শাহিন মনোয়ার হক, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, বিজিবি-১৬ কোম্পানি কমান্ডার লে. কর্ণেল খাদিমুল বাশার, গণপূর্ত প্রকৌশলী ওসমান গণি, নওগাঁ সিভিল সার্জন ডা. মুনিমুল হক, পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন, থানার অফিসার ইনাচর্জ মাজহারুল ইসলামসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, সূধীজন প্রমূখ।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *