কারাগারে গিয়েও খালেদার দেখা পাননি স্বজনরা

প্রথম সকাল ডটকম: প্রায় আধা ঘণ্টা কারাগারের ভেতরে থেকেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি স্বজনরা।

শনিবার (১৪ জুলাই) বিকেল পৌনে ৫টায় খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তারা পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে যান।

সোয়া ৫টা পর্যন্ত কারাগারের ভেতরে অবস্থান করেন। পরে কারাগার থেকে বের হয়ে খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলাম বলেন, আগে উপরে গিয়ে তার (খালেদা জিয়ার) রুমের পাশে করিডোরে দেখা করতাম।

কিন্তু আজকে সে অসুস্থ জেনে এসেছি, পারমিশনও দেয়া হয়েছে। কিন্তু উনি নামতে পারছেন না। আমাদেরও উপরে যেতে দিলো না। আমাদের সঙ্গে সাক্ষাৎ হয়নি। ওর স্বাস্থ্যের জন্য আমরা উদ্বিগ্ন।

খালেদা জিয়াকে দেখতে পেরেছেন কি-না জানতে চাইলে তিনি বলেন, ও নামতে পারছে না, আমাদেরও উপরে যেতে দেয়নি। আগে কিন্তু উপরে যেতে দিত। আমরা এর আগে অনেকবার উপরে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেছি। যেহেতু সে হাঁটতে পারে না, তার পায়ে ব্যথা। আজকে সে অসুস্থ ছিল, জ্বর ছিল, তিন চারদিন বেশ জ্বর।

এখন বলছে বুকে ব্যথা। সে তো হাঁটতে পারছে না। সে নামবে কী করে? খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান তার বোন সেলিমা ইসলাম, সেলিমা ইসলামের স্বামী রফিকুল ইসলাম, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শারমিন জামান খান, খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুন ও ভাগ্নি সাফিয়া ইসলাম।

This website uses cookies.