১৮ জানুয়ারি কলকাতায় মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’

প্রথম সকাল ডটকম: অভিনয় প্রতিভা দিয়ে দেশের গণ্ডি পার হয়েছেন তাও অনেক দিন। এবার ওপার বাংলায় নতুন ছবি দিয়ে দর্শকদের মুগ্ধ করবেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

কলকাতায় তার অভিনীত ‘কণ্ঠ’ শিরোনামের ছবিটি মুক্তির তারিখ ঠিক হয়েছে। ২০১৯ সালের ১৮ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। এটি যৌথভাবে পরিচালনা করছেন শিবপ্রধান চট্টোপাধ্যায় ও নন্দিতা রায়।

কলকাতায় রাজকাহিনী সিনেমায় অভিনয় করে সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিলেন জয়া। এই ছবিতে কাজ করার সময় ‘কণ্ঠ’তে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

এ প্রসঙ্গে জয়া বলেন, ‘শিবুদার কাজ আমার ভীষণ পছন্দের। তাই এ ছবিতে চুক্তিবদ্ধ হতে পেরে আমি দারুণ খুশি। ছবির গল্পটা ১৫ বছর আগের লেখা। নানা জটিলতার কারণে এতদিন এর কাজ আটকে ছিল। ছবির কাজ অনেক ভালো হয়েছে। অবশেষে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শুনেই অনেকে ভালো লাগছে।

ক্যানসার ও এর বিরুদ্ধে লড়াই- সাধারণ মানুষকে এই দুই বিষয়ে ধারণা দিতে শিবপ্রসাদ-নন্দিতা পর্দায় তুলে ধরছেন বিভূতির জীবন। আর বিভূতির চরিত্রে অভিনয় করছেন শিবপ্রসাদ। জয়া আছেন তার থেরাপিস্টের ভূমিকায়। বিভূতির স্ত্রীর চরিত্রে আছেন পাওলি দাম। ‘কণ্ঠ’ ছাড়া কলকাতায় জয়া অভিনীত মুক্তির তালিকায় ‘এক যে ছিল’, ‘ঝরা পালক’ ও ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিগুলো রয়েছে।

This website uses cookies.