চিরিরবন্দরে কমিউনিটি ক্লিনিকে দূর্ধষ চুরি

প্রথম সকাল ডটকম (দিনাজপুর): দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলায় সাঁইতাড়া ইউনিয়নে দ: পলাশবাড়ী পাথারী পাড়া কমিউনিটি ক্লিনিকে দূর্ধষ চুরির ঘটনাটি ঘটেছে।

চোরেরা ক্লিনিকের ওষুধ চিকিৎসা সামগ্রীসহ আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। কমিউনিটি ক্লিনিকে সভাপতি মাজেদুর রহমান মিঠু জানান, গত ১৩ জুলাই শুক্রবার রাতে এ চুরির ঘটনা ঘটে।

রাতের বেলা চোরেরা কমিউনিটি ক্লিনিকের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ওষুধসহ আসবাবপত্র চুরি করে নিয়ে যায়।

ক্লিনিকের কমিউনিটি হেলথ প্রোভাইডার (সিএইচসিপি) মো: আহম্মদ আলী শাহ্ জানান, বৃহস্পতিবার কাজ শেষে ক্লিনিকের তালা লাগিয়ে চলে যাই।

শনিবার সকালে সাড়ে ৭ টায় এসে দেখি দরজা খোলা ও তালা বাহিরে পড়ে আছে। ক্লিনিকের ভিতরে কাগজপত্র ছিটানো বিভিন্ন ওষুধপত্র যেমন ত্র্যামোক্্রসিলিন, ক্যালসিয়াম, ম্যাট্রিন, স্যালাইন, সার্জিকেল যন্ত্রপাতিসহ চোরেরা চুরি করে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হেড ত্র্যাসিসটেন্ড মো: জহরুল ইসলামকে লিখিত অভিযোগ দেওয়া হয়।

সাঁইতাড়া ইউপি চেয়ারম্যান মোকারম হোসেনকে অবহিত করা হলে তিনি থানায় লিখিত অভিযোগ করা পরামর্শ দেন। চিরিরবন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো: হারেসুল ইসলাম বলেন, ক্লিনিকের চুরির বিষয়টি শুনেছি। এখনো অভিযোগ পায়নি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *