আমেরিকায় ফিরে যাচ্ছেন মোনালিসা

প্রথম সকাল ডটকম: গেল পহেলা বৈশাখের দুদিন আগে ১২ এপ্রিল দীর্ঘদিন পর ঢাকায় আসেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা।

গত দুই বছর যাবত আমেরিকার বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন তিনি।

এবার দেশে এসে পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন মোনালিসা। এর পাশাপাশি ছোটপর্দায় বেশকিছু কাজ করেন। এবার ঈদেও বেশ সংখ্যক নাটকে দেখা গেছে তাকে।

মোনালিসা জানিয়েছিলেন, গেল মাসের শেষের দিকেই আবার আমেরিকা ফিরে যাবেন। এরই মধ্যে আরও বেশকিছু নাটকে কাজ করেছেন তিনি। তিনি জানান, আজ শনিবার (৭ জুলাই) রাতের ফ্লাইটেই আমেরিকায় ফিরে যাচ্ছেন তিনি।

ফিরে যাবার আগে আগামী ঈদের জন্য গত কয়েকদিনে তিনটি নাটকের কাজ করেছেন। সুমন আনোয়ারের ‘যখন সবকিছু থেমে যায়’, সঞ্জয় সমাদ্দারের ‘এক যে ছিল মা’ এবং শরীফুলের ‘লুকিয়ে ভালোবাসবো তারে’। তিনটি নাটকে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন আফরান নিশো, আবদূন নূর সজল ও ইরফান সাজ্জাদ।

আমেরিকায় ফেরা প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘জীবন সত্যিই অদ্ভূত। এবার যাবার বেলায় সঙ্গে কিছু মধুর স্মৃতি নিয়ে যাচ্ছি। অনেক মানুষই স্মৃতি নিয়ে জীবন পার করে দেয়। আমিও সেখানে দেশে কাটানো মধুর স্মৃতিগুলো মনে করে কাটিয়ে দেই। এবার দেশে এসে তরুণ কয়েকজন মেধাবী নির্মাতার নির্দেশনায় কাজ করেছি। তাদের মধ্যে ভালো কাজ করার প্রবল আগ্রহ দেখেছি। তাদের সঙ্গে কাজ করেও বেশ ভালো লেগেছে।

This website uses cookies.