দেহ ব্যবসায় জড়িত ছিলেন চিত্রনায়িকা সাদিয়া

প্রথম সকাল ডটকম ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্রে যত অপরাধ ঘটে তার মধ্যে একটি অপরাধ হল অর্থ প্রতারণা। বর্তমানে সোস্যাল মিডিয়ায় সমালোচনায়  চিত্রনায়িকা সাদিয়া।

আড়াই কোটি টাকা আত্মসাতের মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। গত ১৪ জুন তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে বিটিভিতে ‘সুরের সুরভী’ নামে একটি অনুষ্ঠানে উপস্থাপনা করতেন সাদিয়া। আইটেম গানে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করলেও নায়িকা হিসেবে তার কোন চলচ্চিত্র এখনো মুক্তি পায়নি।

তবে অচেনা হৃদয়সহ কয়েকটি চলচ্চিত্রে আইটেম গানে খোলামেলা দৃশ্যে অভিনয়ের কারণে তিনি বেশ সমালোচিত হন। এরপর ২০১৭ সালে ঘোষণা দেন আর কোন আইটেম গানে পারফর্ম করবেন না তিনি। বিভিন্ন সময়ে নানান রকম আইটেম গানে খোলামেলা দৃশ্যে অভিনয় করে সমালোচনায় থাকলেও এবার কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার ও রিমান্ডে যাবার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।

এদিকে নতুন করে আরেকটি আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। একটি বাংলাদেশী এসকর্ট সার্ভিস প্রোভাইডার সাইটে দেখা গেল সাদিয়া আফরিনের ছবি। যদিও সেখানে সাদিয়া আফরিনের ছবিতে ছদ্মনাম ব্যবহার করা হয়েছে। সাইটে সাদিয়ার ছদ্মনাম ‘নিনা’, বয়স ২৪।

প্রতিবেদক এ বিষয়ে বিস্তারিত জানতে সেই সাইটে প্রবেশ করলে বিষয়টির সত্যতার প্রমাণ পায়। যদিও বিষয়টি নিয়ে পুলিশ হেফাজতে থাকবার কারণে সাদিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন জানান, ‘চলচ্চিত্রের নাম ব্যাবহার করে অনেকেই এখন নিজেদের দাম বাড়িয়েছেন।

তাদের মাঝে সাদিয়াও একজন। সে অনৈতিক কাজ করে কিনা তা আমার জানা নেই। তবে বিভিন্ন আড্ডায় তার এসকল কাজে সম্পৃক্ত থাকবার কথা বহুবার শুনেছি। ২০১৫ সালে দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে বলে জানা গিয়েছিল আইটেম গার্ল খ্যাত অভিনেত্রী সাদিয়া আফরিনকে।

‘বিষাক্ত ইয়াবা’ নামের সিনেমার দুই প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন অভিনেত্রী সাদিয়া নিজেই। প্রসঙ্গত, বিনোদন বিচিত্রা সেরা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০১১ সালে মিডিয়ায় আসেন সাদিয়া আফরিন।

মডেলিং উপস্থাপনা প্রভৃতিতে কাজ করে সাদিয়া আফরিন বাংলাদেশী চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন ডেয়ারিং লাভার ছবিতে আইটেম গানে কাজ করার মাধ্যমে। জি এম সৈকতের ধারাবাহিক নাটক ‘চিত্রজগৎ’ এ অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় সাদিয়ার যাত্রা শুরু। সুত্র:- বিডি ২৪ লাইভ

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *