বিশ্বকাপে টিকে থাকতে শেষ ম্যাচেও জয় দরকার মেসিদের

প্রথম সকাল ডটকম ডেস্ক: দুই ম্যাচে জয়হীন মেসির আর্জেন্টিনা। বিশ্বকাপে টিকে থাকতে শেষ ম্যাচেও জয় দরকার মেসিদের। নাইজেরিয়ার বিপক্ষে কাজটা যে সহজ হবে না সেটাও ভালো করে জানেন মেসিরা।

প্রথম ম্যাচ হারলেও দ্বিতীয় ম্যাচে আইসল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে নাইজেরিয়ানরা। শেষ ম্যাচে হার এড়াতে পারলেই দ্বিতীয় রাউন্ডে চলে যাবে সুপার ঈগলরা।

তাই মেসিকে হুঙ্কার দিয়ে রাখলো নাইজেরিয়ান ফুটবলার ব্রায়ান ইদোউ। ড্র কিংবা হারে কপাল পুড়বে মেসির। বিশ্বসেরা তকমা লাগানো এই খেলোয়াড়টির দৌড় গ্রুপ পর্বেই শেষ করতে চান নাইজেরিয়ার ফুটবলার ব্রায়ান ইদোউ।

আর্জেন্টিনার বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে মেসিকে হুঙ্কার দিয়ে ইদোউ বলেন, ‘আজই মেসির শেষ ম্যাচ হতে যাচ্ছে। তাদের ভেতর কী চলছে এটা নিয়ে আমার মাথা ব্যথা নেই। তারা কীভাবে খেলবে সেটা নিয়ে আমরা ভাবছি কারণ আমরা অনেক পরিশ্রম করছি। রাশিয়ান প্রিমিয়ার লিগের ক্লাব এফকি আমকার পার্মে খেলা এই ফুটবলার আরো বলেন, যতটুকু সম্ভব খেলাটাকে উপভোগ করতে চান।

‘যতটুকু সম্ভব আমরা চাই খেলাটা উপভোগ করতে। আমাদের একটাই পথ খোলা আছে, সেটা হচ্ছে জয়। আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপে এর আগেও মুখোমুখি হয়েছিল নাইজেরিয়া। বিশ্বকাপে কখনোই আলবিসেলেস্তেদের বিপক্ষে জয়ের দেখা পায়নি সুপার ঈগলরা।

সবগুলোতেই হার এক গোলের ব্যবধানে। এই ফুটবলার বলেন, ‘আমরা অনেকবার তাদের বিপক্ষে খেলেছিল কিন্তু এটা আমাদের উপর চাপ সৃষ্টি করছে না কারণ অতীত থেকেই আমরা শিক্ষা নিয়ে এই ম্যাচে ভালো করতে চাই।

This website uses cookies.