ফরিদপুর ও সাতক্ষীরায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০০

প্রথম সকাল ডটকম (ফরিদপুর): ফরিদপুর ও সাতক্ষীরায় পুলিশের চলমান অভিযানে মোট ১০০ জনকে গ্রেফতার করা হয়েছে। রোবাবার ও সোমবার এদেরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ফরিদপুরে মাদকবিরোধী বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ বিভিন্ন মামলার ৪৪ আসামিকে গ্রেফতার করেছে ডিবি ও থানা পুলিশ।

এ সময় ৩৩ পিস ইয়াবা এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। রোববার দুপুর থেকে সোমবার দুপুর ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

জেলার ৯টি উপজেলার অভিযানে আটকদের মধ্যে মাদক মামলায় তিন জন, মাদক সেবনকারী সাত জন, নিয়মিত মামলায় দু’জন, গ্রেফতারি পরোয়ানাজারীকৃত ৩২ জন রয়েছেন। এতে বিভিন্ন থানায় মোট ৮টি মাদক মামলা রুজু হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, সোমবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদিকে সাতক্ষীরায় পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫ মাদক ব্যবসায়ী ও জামায়াত-শিবিরের পাঁচ নেতা কর্মীসহসহ ৫৬ জনকে আটক করা হয়েছে।

রোববার সন্ধ্যা থেকে সোমবার সকাল পযর্ন্ত জেলার আট থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে রয়েছে সাতক্ষীরা সদর থানার ১৮ জন, কলারোয়া থানার ৭ জন, তালা থানার ৪ জন, কালিগঞ্জ থানার ৮ জন, শ্যামনগর থানার ৮ জন, আশাশুনি থানার ৫ জন, দেবহাটা থানার ৩ জন ও পাটকেলঘাটা থানান ৩ জন। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, আটকদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *