ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটি গঠন

আলহজ্ব সজীব আহমেদ, (ভৈরব): ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নামে ১৫ সদস্য বিশিষ্ট একটি নুতন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। শনিবার রাতে ভৈরবে কর্মরত টিভি সাংবাদিকদের উপস্থিতিতে এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত এই কমিটির সভাপতি পদে আসাদুজ্জামান ফারুক (যমুনা টিভি) ও সাধারণ সম্পাদক পদে মোস্তাফিজ আমিন (এনটিভি) নির্বাচিত হয়। অন্যান্য পদের মধ্য সিনিয়র সহ-সভাপতি-মোঃ ফজলুর রহমান(সময় টিভি),সহ-সভাপতি তুহিন মোল্লা (এটিএন), সিঃ সহ-সাধারণ সম্পাদক কাজী ইসফাক আহমেদ বাবু (একুশে টিভি), সহ-সাধারণ সম্পাদক আদিল উদ্দিন (বৈশাখী টিভি), সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন (চ্যানেল-২৪), অর্থ সম্পাদক আলহাজ্ব সজীব আহমেদ (এশিয়ান টিভি), দফতর সম্পাদক জয়নাল আবেদীন রিটন (এস টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহীনূর (মাই টিভি)সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খাইরুল ইসলাম সবুজ (এস এ টিভি) নির্বাহী সদস্য:- সত্যজিৎ দাস ধ্রুব (বাংলাভিশন টিভি)নির্বাহী সদস্য:- ওয়াহিদা আমিন পলি (মাছরাঙ্গা টিভি)।

নির্বাহী সদস্য:- আল আমিন টিটু (আর টিভি) নির্বাহী সদস্য এম আর রুবেল। শনিবারের সভায় কমিটি গঠন করার পর সিনিয়র টিভি সাংবাদিক সত্যজিৎ দাস ধ্রুব সংগঠন পরিচালনার জন্য একটি খসড়া গঠনতন্ত্র উপস্থিত সাংবাদিকদের বিতরণ করেন। এই খসড়া গঠনতন্ত্রটি পূর্নাঙ্গ করতে ৫ সদস্যবিশিষ্ট একটি উপ কমিটি গঠন করা হয়।

আগামী এক মাসের মধ্য গঠনতন্ত্রটি পূর্নাঙ্গভাবে বাস্তবায়ন করার সিদ্ধান্Í গৃহিত হয় সভায়। ভৈরবে টিভি সাংবাদিকতার উন্নয়ন ও সংগঠনকে এগিয়ে নেয়ার দৃঢ় শপথ ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকগণ। নবগঠিত কমিটির কর্মকর্তা সাংবাদিকগণ ভৈরববাসীসহ সকলের সহযোগীতা কামনা করেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *