মেয়ের বিয়ে নিয়ে যা বললেন প্রিয়াঙ্কার মা

প্রথম সকাল ডটকম ডেস্ক: প্রথমবারের মতো ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মার্কিন বয়ফ্রেন্ড নিক জোনাস। প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তিনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে এসেছেন বলে শোনা যাচ্ছে।

সংবাদটি ব্যাপকহারে বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটে ছড়িয়ে পড়েছে। প্রিয়াঙ্কার মায়ের মতামতের উপরে নির্ভর করছে বাকিটা।

মায়ের মত পেলেই বিয়ে পর্যন্ত গড়াবে প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্ক। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ডিএনএ সংবাদে দেওয়া এক বক্তবে নিক জোনাস সম্পর্কে বলেছেন।

তিনি বলেন, ‘আমরা রাতের খাবার খেতে রেস্টুরেন্ট এ গিয়েছিলাম এবং ভাগ্যক্রমে সেখানে নিক জোনাসও ছিলেন। তবে, আমাদের একটা গ্রুপ সেখানে গিয়েছিলাম এবং সেখানে প্রায় ১০ জন বাড়তি লোক ছিলো। সবাই একসাথে মজা করে খাওয়া-দাওয়া করলাম। কিছু আলোচনাও হয়েছে।

তবে, নিককে ভালো ভাবে জানার মত সময় পাইনি। তাছাড়া নিকের সাথে এটা আমার প্রথম দেখা। তাই, এই অল্প সময়ের সাক্ষাৎ এবং জানাশোনা বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য পর্যাপ্ত নয়। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস যুগল এখন ভারতে অবস্থান করছেন। এ নিয়ে প্রিয়াঙ্কা ভক্তরা অত্যন্ত উল্লাসিত।

তারা প্রিয় তারকার কাছ থেকে এ বিষয়ে অফিসিয়ালি কিছু শুনতে চান। তাই তারা সর্বদাই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের প্রোফাইলে নজর রাখছেন। তবে, প্রিয়াঙ্কা চোপড়া এ বিষয়ে তেমন কিছু প্রকাশ করছেন না।

অন্যদিকে নিক জোনাস অবশ্য কিছু প্রাথমিক পদক্ষেপ গ্রহণ করেছেন বলে মনে হচ্ছে। সম্প্রতি তিনি ইনস্ট্রাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটির সময়ব্যাপ্তি মাত্র চার সেকেন্ড। ভিডিওটিতে প্রিয়াঙ্কা চোপড়াকে হাসতে দেখা যাচ্ছে। নিক জোনাস তার প্রেমিকাকে উদ্দেশ্যে করে ভিডিওটির শিরোনাম লিখেছেন, ‘হার’।

This website uses cookies.