মুক্তির অনুমতি পেল সুপার হিরো

প্রথম সকাল ডটকম: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদের সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘সুপার হিরো’ ছবিটি। সেন্সর বোর্ডে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত এই সিনেমা।

এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়িকা বুবলী। বুবলী জানান,‌ ‘ভালো লাগছে শেষ পর্যন্ত ‘সুপার হিরো’ নিয়ে পজিটিভ কিছু বলতে পারছি। আজ দুপুরেই ছবিটি আনকাট সেন্সর পেয়েছে।

এবার ঈদেই মুক্তি পাচ্ছে ছবিটি। নায়িকা বলেন, ‘অ্যাকশন থ্রীলারধর্মী এ ছবিটি মূলত দেশপ্রেম নিয়ে। আমাদের প্রত্যেকটা মানুষের মধ্যেই সুপার পাওয়ার রয়েছে।

আমরা যদি সেগুলো ঠিকমত প্রয়োগ করতে পারি তাহলে আমরা দেশের জন্য অনেক কিছু করতে পারতাম। এরকমই একটা মেসেজ আছে এই ছবিতে। এই ছবির জন্য আমাকে ফাইটও শিখতে হয়েছে, অনেক কষ্ট করতে হয়েছে। একটা ফাইট দৃশ্য করার পর দু তিনদিন পুরো শরীর ব্যাথা করতো, তারপরও আবার শুট করেত হত।

তিনি আরও বলেন, ‘আমার অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। দুটি দু’রকম ফ্লেভারের ছবি। একটা অ্যাকশন ও অপরটা কমেডি ছবি। আশা রাখছি আমার দুটো ছবিই ভালো লাগবে দর্শকদের। এদিকে ছবিটির প্রযোজক তাপসী ফারুক জানিয়েছেন, ‘সব হল বুকিং হয়ে গেলেও এবারের ঈদেই ‘সুপার হিরো’ ছবিটি মুক্তি দেওয়া হবে।

এই ছবির সঙ্গে জড়িত সকলকে অভিনন্দন জানাই আমি। আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ। প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় অনুমতিবিহীন শুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামে একটি চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে।

এরপর ছবিটির মুক্তি নিয়ে জটিলতা সৃষ্টি হয়। অভিযোগের বিষয়টি স্বীকার করে ছবির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) বরাবর চিঠি দেন। এরপর তথ্য মন্ত্রণালয় প্রযোজক তার ভুল স্বীকার করে নেয়ায় বিষয়টি মানবিকতার দিক থেকে বিবেচনা করে ছবিটিকে মুক্তির অনুমতি দেয়। এরপর অপেক্ষা ছিলো সেন্সর সনদপত্রের। সেটিও হাতে এসে গেল নির্মাতা আশিকুর রহমানের।

This website uses cookies.