মাদক নির্মূলে সহযোগিতা কামনা করছেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার

প্রথম সকাল ডটকম ডেস্ক: চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে কাজ করতে হবে। মাদক নির্মূল করার ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে।

চাঁদপুর জেলাবাসীর সহযোগিতা চাচ্ছি । যে ভাবে মাদক ছড়িয়ে গেছে, তার জন্যে মাদকের সাথে জড়িত এবং যারা ইন্দন দিচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।

যেখানে মাদকের সন্ধ্যান পাবেন ,সাথে সাথে পুলিশকে জানান । সহযোগিতা করুন । শনিবার (২৬ মে) সকালে চাঁদপুরের কচুয়ায় বন্দুক যুদ্ধে মাদকসেবী নিহতের ঘটনার প্রেক্ষিতে সাংবাদিকদের সাথে এক সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুরের কচুয়া থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বাবলু নামে এক মাদক সেবীকে আটক করে। তাকে থানায় নেয়ার পথে তার সহযোগিরা পুলিশের উপরে আক্রমন চালায়। এসময় একজন এসআই ও এএসআই আহত হন। তাদেরকে চিকিৎসার জন্যে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এসময় মাদক সেবীদের কাছ থেকে মাদক সেবনের সরঞ্জাম, ৭টি ককলেট ও দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

সারা দেশেরন্যায় চাঁদপুরেও মাদক বিরোধী অভিযান চলছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এ শ্লোগানকে ধারণ করে জেলা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছেন। গত ২৪ ঘণ্টায় চাঁদপুরে ২৪ জন আটক হয়েছে বলে জানিয়েছেন চাঁদপুর জেলা পুলিশ। তবে জেলা পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে সবার সহযোগিতা কামনা করছেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।