২২ বছর প্রথমবার শ্বশুরবাড়িতে গেলেন মৌসুমী

প্রথম সকাল ডটকম: চিত্রনায়ক ওমর সানি ও মৌসুমীর সংসার জীবন ২২ বছর অতিক্রম করেছে। বেশ সুখ সাচ্ছন্দেই দিন কেটে যাচ্ছে তাদের। মজার ব্যাপার হলো এত বছরে এই প্রথম ওমর সানির গ্রামের বাড়িতে গিয়েছিলেন মৌসুমী।

নায়ক ওমর সানির বাড়ি বরিশালের গৌরনদী। শুক্রবার প্রথমবারের মতো স্ত্রী মৌসুমীকে নিয়ে গ্রামের বাড়ি গিয়েছিলেন সানি। তবে ঘুরতে নয় বরিশালে ‘বি-২ ফ্যাশন হাউস’ এর শোরুমের উদ্বোধন করতে গিয়েছিলেন এই তারকা দম্পতি।

ওমর সানির পৈত্রিক বাড়ি বরিশালে। মৌসুমীও নাকি অনেক খুশি হয়েছে প্রথমবার বরিশাল গিয়ে। এত বছর পর প্রথম সেখানে গিয়ে শ্বশুরবাড়ির এলাকার মানুষের ব্যাপক ভালোবাসা পেয়েছেন মৌসুমী।

এ বিষয়ে ওমর সানি বলেন, ‘আমার বাড়ি বরিশালে, তবে বেড়ে উঠেছি ঢাকায়। আমার ছেলে ও মেয়ের কাছে বরিশাল নিয়ে অনেক গল্প করি। কাজের চাপে খুব বেশি যাওয়া হয় না। এমনকি মৌসুমীকে নিয়ে আমার এটাই প্রথম বরিশাল আসা। অনেকটাই রথ দেখে কলা বেচার অবস্থা। আমরা বরিশালে মূলত ‘বি-২ ফ্যাশন হাউস’ শোরুমের উদ্বোধন করতে গিয়েছিলাম।

মনে অনেক শান্তি পেয়েছি। আমার চাচাতো ভাই ও বোনদের সাথে দেখা হয়েছে। মৌসুমীও অনেক পছন্দ করেছে বরিশাল। বরিশালের মানুষ তাকে অনেক সম্মান ভালোবাস দিয়েছে। ওমর সানী আরও বলেন, ‘যখন ‘বি-২ ফ্যাশন হাইজ’ থেকে আমার সাথে যোগাযোগ করা হয় তখন প্রথমে আমার মনে হয়েছে বরিশালে শোরুম থাকলে ভালোই হবে।

এরপর মনে হয়েছিল মৌসুমীকে নিয়ে বরিশালে যাওয়া হয়নি। এই সুযোগে একটু ঘুরে আসি। শোরুম দেখে অবাক হয়েছি। অনেক উন্নত মানের কাপড় ফ্যাশন হাউসটিতে রাখা হয়েছে যা কিনতে আগে ঢাকায় আসতে হতো। বরিশালে বি-২ ফ্যাশন হাউস শোরুমের কর্ণধার বিথী পোদ্দার বলেন, ‘ওমর সানি ও মৌসুমী বাংলাদেশের আইডল।

সানি ভাই আমাদের বরিশালের ভাই, আর মৌসুমী আমাদের ভাবি। যে কারণে আমরা উনাদের দিয়ে ফ্যাশন হাউস উদ্বোধন করিয়েছি। আর আমাদের এই হাউজে উন্নত মানের কাপড় ও জুতা পাওয়া যাবে।

অনেকেই আছেন যারা ঢাকায় গিয়ে শপিং করেন, এখন থেকে আর তা করতে হবে না। বরিশালে বসেই পাবেন বিশ্ব মানের পোশাক। গতকাল শুক্রবার সন্ধা ৬টায় ওমর সানী ও মৌসুমী ‘বি-২ ফ্যাশন হাউজ’ উদ্বোধন করেন। সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কর্ণধার বিথী পোদ্দার ও বাবুল পোদ্দারসহ এলাকা জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ।

This website uses cookies.