এবার বদির বেয়াইয়ের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রথম সকাল ডটকম ডেস্ক: কক্সবাজার মেরিনড্রাইভ রোড থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবার গডফাদার’ আখতার কামালের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, বন্দুক ও গুলি পাওয়া গেছে। নিহত আখতার কামাল উখিয়া-টেকনাফের সরকারদলীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদির বড় বোন শামসুন্নাহারের দেবর এবং টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য।

পুলিশের ধারণা, প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে গোলাগুলিতে আখতার কামালের মৃত্যু হয়েছে। মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে দরিয়ানগর ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ টহলে যায়।

এক পর্যায়ে সেখানে সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ দেখতে পায়। মরদেহের পাশে এক হাজার পিস ইয়াবা, ১টি এলজি ও ৪ রাউন্ড গুলি পড়েছিল। পরে স্থানীয়রা এসে মরদেহটি এমপি বদির বেয়াই আকতার কামালের বলে শনাক্ত করেন। ঘটনাস্থলে পড়ে থাকা ইয়াবা, বন্দুক ও গুলিগুলো উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোর থেকে শুক্রবার ভোর পর্যন্ত আকতার কামালসহ তিনজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মাঝে বৃহস্পতিবার ভোরে মো. হাসান কলাতলীর পাহাড়ী এলাকায় আর রাত ১০টায় মোস্তাকের মরদেহ পাওয়া গেছে মহেশখালীর পাহাড়ী এলাকা বড়মহেশখালীর মুন্সির ডেইল পাহাড়তলী এলাকায়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *