জাপানিজ ক্লাবে যোগ দিলেন ইনিয়েস্তা

প্রথম সকাল ডটকম ডেস্ক: সদ্যই স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা থেকে বিদায় নেওয়া কিংবদন্তি ফুটবলার আন্দ্রেস ইনিয়েস্তা শেষ পর্যন্ত জাপানিজ ক্লাব ভিসেল কোবেতেই যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ক্লাবের পক্ষ থেকে ইনিয়েস্তার যোগ দেওয়ার খবর নিশ্চিত করা হয়।

এর আগে গত মঙ্গলবার ভিসেল কোবের সভাপতি হিরোশি মিকিতানির সাথে নিজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেম টুইটারে শেয়ার করে ইনিয়েস্তা লিখেছেন, ‘আমার নতুন বাড়ির উদ্দেশ্যে বন্ধু হিরোশি মিকিতানির সাথে।

ক্লাব ভিসেল কোবের মালিক হিরোশি মিকিতানির সাথে বার্সার প্রধান স্পন্সর রাকুটেনেরও কার্যনির্বাহী সভাপতি। বার্সেলোনা ফুটবল বোর্ড এবং জেরার্ড পিকের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের জন্যই সহজেই ইনিয়েস্তাকে নিজেদের ডেরায় ভেড়াতে পেরেছে জাপানিজ ক্লাবটি।

চাইনিজ ক্লাব চংকিং দাংডডাই লিফানের সাথেও কথা চলছিল ইনিয়েস্তার। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত জাপানিজ ক্লাবই হলো ইনিয়েস্তার পরবর্তী গন্তব্য।

শনিবারে ক্লাব সমর্থকের মাঝে উপস্থাপন করা হবে এই লিজেন্ডকে। যদিও বার্সা থেকে বিদায় নিয়েছেন তবে বার্সার সাথে তার করা লাইফটাইম চুক্তি ঠিকই থাকছে। নিশ্চিত করেছে বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তেমেউ। ‘সাময়িক সময়ের জন্য সে ক্লাব ছাড়ছে। খুব দ্রুতই আবার এখানে আসবে। আমরা তার জন্য অপেক্ষা করব যতদিন না পর্যন্ত সে আবার এখানে আসে, কেননা আমরা জানি সে তার চুক্তির প্রতি সর্বদাই শ্রদ্ধাশীল।

This website uses cookies.