রাবি অধ্যাপক রেজাউল করিম হত্যাকান্ডের সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন

মোঃ উমর ফারুক, (রাবি): রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইংরেজী বিভাগের অধ্যাপক এ.এফ.এম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকান্ডের সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন করেছে ইংরেজী বিভাগ।

রবিবার সকাল সাড়ে ১০টায় মানববন্ধনটি ইংরেজী বিভাগের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক  পদক্ষিণ শেষে আবার পূর্বের স্থানে মিলিত হয়।

ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক ড.আবদুল্লাহ আল মামুন বলেন, আগামী ৮মে রাজশাহী দ্রুত বিচার ট্রাইবুনালে রেজাউল করিম হত্যাকান্ডের বিচারি প্রক্রিয়া সম্পূর্ণ হবে।

আমরা আশা করছি এ হত্যাকান্ডের সুষ্ঠ বিচার পাব, আর যদি না পাই তাহলে আবার ৮মে শিক্ষার্থীদের নিয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করব। আমাদের আন্দোলনের সময় নানা কুচক্রী মহল দানা বাধতে পারে,বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে, শিক্ষার্থীদের হয়রানী করতে পারে,এ বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে।

ইংরেজী বিভাগের সভাপতি ড.এ.এফ.এম মাসউদ আখতার বলেন, আমরা সকলেই জানি রেজাউল করিম স্যার শিক্ষা,গভেষণা,ও নানা ক্ষেত্রে তিনি অবদান রেখেছেন। আগামী ৮মে হত্যাকান্ডের বিচার প্রক্রিয়া সম্পূর্ণ হবে।স্যারের হত্যাকান্ডে যারা জড়িত তাদের সকলের শাস্তি হবে এবং আশা করছি উক্ত হত্যাকান্ডের  সুষ্ঠ ও ন্যায্য বিচার আমরা পাব।আর যদি সেটা না হয় তাহলে যতদিন না আমরা সুষ্ঠ বিচার পাই ততদিন আমাদের শান্তিপূর্ণ ভাবে আন্দোলন অব্যাহত থাকবে।

আমরা কোন বিশৃঙ্খলতা সৃষ্টি করবনা। এ বিষয়ে আমাদের এবং শিক্ষার্থীদের হয়রানি করার কিছু নাই।  মানববন্ধনে প্রায় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল, এসময় শিক্ষার্থীরা হত্যাকান্ডের সুষ্ঠ বিচারের দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান দেয়।

This website uses cookies.