বিয়ের দাবিতে প্রেমিক পুলিশের বাড়িতে প্রেমিকার অনশন!

প্রথম সকাল ডটকম ডেস্ক: প্রেমিক পুলিশের–সাতক্ষীরার তালা উপজেলার কাটবুনিয়ায় বিয়ের দাবিতে প্রেমিক পুলিশের বাড়িতে অনশন করেছে প্রেমিকা।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুরে প্রেমিকা তনুশ্রী বিশ্বাস প্রেমিক লিটন মন্ডলের বাড়িতে অনশন করে। পরবর্তীতে সন্ধায় তালা থানা পুলিশ মেয়েটিকে তাদের হেফাজতে নেয়।

প্রেমিক লিটন মন্ডল সাতক্ষীরা তালা উপজেলার কাঠবুনিয়া গ্রামের কাত্তিক মন্ডলের ছেলে ও যশোর জেলা জজ কোর্টে টিএসআই হিসাবে দায়িত্বরত রয়েছে।

অন্যদিক প্রেমিকা তনুশ্রী বিশ্বাস যশোর জেলার মনিরামপুর উপজেলার চাপাকোনা গ্রামের জগদিশ বিশ্বাসের মেয়ে। তনুশ্রী বিশ্বাস জানান, ফেসবুকের মাধ্যমে লিটন মন্ডলের সাথে পরিচয় হয়। এরপর প্রেমের সর্ম্পক্য গড়ে ওঠে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সর্ম্পক করে লিটন।

বর্তমানে বিয়ের কথা বললে আমাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় সে। মেয়েটি আরও জানায়, যদি আমাকে সে বিয়ে না করে তবে আমি আত্মহত্যা করবো। এ ব্যাপারে অভিযুক্ত প্রেমিক লিটন মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি কোন কথা না বলে ফোনের লাইনটি কেটে দেন।

এ ব্যাপারে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ঘটনাটি জানার পর সন্ধায় মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। উভয় পক্ষের কাছ থেকে ঘটনা জানার চেষ্টা করছি। বিস্তারিত পরে বলতে পারবো।

This website uses cookies.