ক্র্যাচের সাহায্য ছাড়াই হাঁটতে শুরু করেছেন নেইমার

প্রথম সকাল ডটকম ডেস্ক: কিছুদিন আগেই সাংবাদিকদের সঙ্গে আলাপে নেইমার জানান তার চূড়ান্ত অবস্থা জানা যাবে আগামী ১৭ ফাইনাল পরীক্ষার পর। এরপর থেকেই ব্রাজিল সমর্থকরা ওই দিনের অপেক্ষায় প্রহর গুনছিলেন।

তবে এর আগেই দেশের ভক্তদের নতুন সুসংবাদ দিলেন এই ফরোয়ার্ড। ক্র্যাচের সাহায্য ছাড়াই স্বাভাবিকভাবে হাঁটতে শুরু করেছেন ব্রাজিলিয়ান এই তারকা।

নিজের ইনস্টিগ্রাম একাউন্টে নতুন এক ভিডিও পোস্ট করেছেন নেইমার। সেখানে দেখা যাচ্ছে যথেষ্ট উন্নতি হয়েছে নেইমারের। কারো সহায়তা ছাড়াই তিনি হাঁটতে পারছেন।

আর ওই ভিডিওর ক্যাপশনে এই ফরোয়ার্ড লিখেছেন, ‘ক্র্যাচ তোমাকে বিদায়, আর আসবে না। গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। গোড়ালি মচকানো ছাড়াও স্ক্যান রিপোর্টে পঞ্চম মেটাটারসালে চিড় ধরা পড়ে।

ফলে দেশে ফিরে দ্রুত চোটের জায়গায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন নেইমার। প্রথমিকভাবে সেরে উঠার জন্য তিন মাস সময় ধরে দিয়েছেন চিকিৎসকরা। এরপরই বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কায় পড়ে এই তারকা। তবে নেইমার যেভাবে সুস্থ হচ্ছেন তাতে ব্রাজিল সমর্থকরা আশা করতেই পারেন সুস্থ তারকাকেই মাঠে পাবেন। এই ইনজুরি নেইমারের বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণে বাধা হতে পারছে না।

This website uses cookies.