মোরেলগঞ্জে আলিম পরীক্ষার্থীদের মারপিট : আহত-৫

শামীম আহসান মল্লিক, (মোরেলগঞ্জ): বাগেরহাটের মোরেলগঞ্জে শনিবার দুপুরে দুর্বৃত্তদের হামলা আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসার ৫ জন আলিম পরীক্ষার্থী আহত হয়েছে।

আহতদের মধ্যে আলিম পরীক্ষার্থী হাসান, জাহিদ ও নাজমুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বকর মোহাম্মদ আব্দুল্লাহ এ ঘটনা বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশ লিখিতবাবে অবহিত করেছে।

অবিযোগে জানা গেছে, ঘটনার দিন দুপুর পৌনে ২টার দিকে উপজেলা লতিফিয়া ফাযিল মাদ্রাসা কেন্দ্র থেকে চলতি ্আলিম পরীক্ষা শেষে হাসান, জাহিদ ও নাজমুল সহ ৪/৫ অটো টেম্পু যোগে নব্বইরশি বাস ষ্ট্যান্ড থেকে বাড়ি ফিরছিল।

এসময় নব্বইরশি বাসষ্ট্যান্ডে তুচ্ছ ঘটনার জের তাদের সাথে বাসষ্ট্যান্ডের কয়েকজনের সাথে তর্কাতর্কি হয়। এরপর পরীক্ষার্থীরা যথারীতি চলে গেলে দুর্বৃত্তরা মোটর সাইকেল যোগে তাদের ধাওয়া করে পথিমধ্যে তাদের বেধড়ক করে আহত করে।

আহত অবস্থায় পরীক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের অভিযোগ করে। উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুজ্জামান এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য থানা অফিসার ইন চার্জ কে নির্দেশ প্রদান করে। এদিকে আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বকর মোহাম্মদ আব্দুল্লাহ এ ঘটনার বিচার এবং তার পরীক্ষার্থীরা বাকি পরীক্ষা যাতে সুষ্ঠুভাবে দিতে পারে তার জন্য লিখিত আবেদন করেছেন।

This website uses cookies.