‘সোহাগ চাঁদ’ মিউজিক ভিডিওতে তানভির-নীলা

প্রথম সকাল ডটকম: প্রথমবারের মতো জুটি বেঁধেই দারুণ দর্শক জনপ্রিয়তা পেয়েছে আবু হুরায়রা তানভীর ও নীলাঞ্জনা নীলা। বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবি দিয়ে এই জুটি আত্মপ্রকাশ করে।

ভক্ত তো বটেই সমালোচকদের কাছেও প্রশংসনীয় তারা। জনপ্রিয়তার তুঙ্গে থেকে আবারো দর্শকদের সামনে হাজির হচ্ছেন তানভির-নীলা। এবারের বৈশাখের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তানভীর ও নীলাঞ্জনা নীলা।

সম্প্রতি উৎসব মুখর পরিবেশে নির্মিত হয়েছে গানটির ভিডিও। গানটির শিরোনাম ‘সোহাগ চাঁদ’। পরিচালনা করেছেন নুর হোসেন হীরা। তবে গানটিতে কণ্ঠ দিয়েছেন কে তা আপাতত বলতে চান না নির্মাতা।

বিষয়টি তিনি চমক হিসেবেই রাখতে চান। মিউজিক ভিডিওটি প্রসঙ্গে নুর হোসেন হীরা বলেন, গানটিতে পারফর্ম করেছেন তানভীর ও নীলাঞ্জনা নীলা। তারা দুজনেই ভীষণ ভালো করেছে গানটিতে।

দর্শকদেরও ভিডিওটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস। বৈশাখ আমাদের প্রাণের উৎসব। আর পহেলা বৈশাখকে কেন্দ্র করে নানা রঙে নানা ঢঙে সেজে উঠে চারিপাশ। আমরা একটি উৎসব মুখর ভিডিও নির্মাণের চেষ্টা করেছি। ভিডিওটি বৈশাখ উপলক্ষে প্রকাশ করা হবে। আর এই মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছে আরটিভি অনুষ্ঠান বিভাগ।

This website uses cookies.