ভৈরব পৌরশহরের পঞ্চবটিতে মসজিদে চুরি

আলহাজ্ব সজীব আহমেদ, (ভৈরব): ভৈরব পৌর শহরের পঞ্চবটি বৌবাজার এলাকাতে মসজিদ ও বাসা বাড়িতে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাতে ধর্মীয় প্রতিষ্টান পঞ্চবটি বৌ বাজার এলাকার জিলানী জামে মসজিদে চুরির ঘটনা ঘটে। জানা যায়, পঞ্চবটি বৌবাজার এলাকার জিলানী জামে মসজিদ ও একই এলাকার ব্যবসায়ী গেসু মিয়ার বাড়িতে ঢুকে চোরের একটি দল চুরির ঘটনা ঘটায়।

মসজিদের দ্বীতিয় তলায় ঈমামের থাকার রোম থেকে মসজিদের আইপিএস ও  ঈমামের ব্যবহৃত মোবাইলসেটসহ, নগদ টাকাপয়সা  চুরি করে নিয়ে যায়। ওই রাতেই মসজিদের পার্শ্ববর্তী বাড়ির ব্যবসায়ী মো ঃ গেসু মিয়ার বাড়িতে চোর চক্রের সদস্যরা কৌশলে বাড়িতে ঢুকে নগদ টাকা ও স্বর্ণলঙ্কারসহ মূল্যবান সামগ্রী নিয়ে যায়।

এ ছাড়াও গত ২রা এপ্রিল একই এলাকার স্কুলের সামনের একটি মনোহারি দোকান থেকে মোবাইল সেট নিয়ে যায়। সম্প্রতি ওই একই এলাকাতে আরো বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে বলে জানায় এলাকাবাসি। এলাকাবাসি জানায়, সম্প্রতি এ এলাকাতে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। পরপর বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটলেও এর কোন প্রতিকার না হওয়ায় চুরের দল বেপরোয়া হয়ে উঠেছে।

মসজিদে চুরির ঘটনা খুবই নেক্কার জনক। চুরির ঘটনায় যারা জড়িত তাদের খুজে বের করে আইনের আওতায় নেওয়া দরকার। মসজিদের ঈমাম হাফেজ কারি মুখলেছুর রহমান জানান,আমি প্রতিদিনের ন্যায় এশার নামাজের পর রাতের খাবার খেয়ে মসজিদের দ্বীতিয় তলায় আমার থাকার রোমে ঘুমিয়ে পড়ি। সঙ্গবদ্ধ একটি চোরের দল গভীর রাতে মসজিদের দ্বীতিয় তলায় পাইপ বেয়ে উপরে উঠে মসজিদের আইপিএস, আমার ব্যবহৃত মোবাইল সেট ও নগদ টাকা পয়সা চুরি হয়।

 

This website uses cookies.