নওগাঁয় দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আটক ২

সুলতান আহমেদ, (নওগাঁ): নওগাঁয় দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) সদস্যরা।

শনিবার রাত ৮টার দিকে বগুড়া জেলার আদমদিঘী উপজেলার কোমারপুর গ্রাম থেকে আটক করা হয়। আটকরা হলেন, বগুড়া জেলার আদমদিঘী উপজেলার কোমারপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে মাহবুবুর রহমান (৪৫) ও আব্দুল খালেকের ছেলে আব্দুল বাছেদ (৩৪)।

রবিবার দুপুরে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানা গেছে। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গত ২৬/০৩/১৮ ইং জেলার পতœীতলা উপজেলার নজিপুর বাসষ্ট্যান্ড থেকে দুইটি এ্যাপাচি আরটিআির ১৫০ সিসি মোটরসাইকেল হারিয়ে যায়।

এরপর জেলা গোয়েন্দা শাখা পুলিশে হারানো ডায়রি করা হয়। গোপন সংবাদের ভিত্তিত্বে গত ৭ এপ্রিল (শনিবার) রাত ৮টার দিকে ডিবি পুলিশের সদস্যরা আদমদিঘী উপজেলার কোমারপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তাদের বাড়ি থেকে মাহবুবুর রহমান ও আব্দুল বাছেদকে আটক করা হয়।

অপর জন এসএম রাসেল পালিয়ে যায়। এসময় একটি আইপ্যাড ট্যাপ ও একটি মুঠোফোন উদ্ধার করা হয়। চোরাকারবারীর এ চক্রিটি দীর্ঘদিন এ কাজে সম্পৃক্ত আছে। আরো যারা চোরাকারবারীর সাথে সম্পৃক্ত আছে তাদের আটকের অভিযান অব্যহৃত আছে। ঘটনায় নওগাঁ সদর থানা একটি মামলা হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *