১৩ এপ্রিল আসছে একটি সিনেমার গল্প

প্রথম সকাল ডটকম: জনপ্রিয় চলচ্চিত্র ব্যক্তিত্ব আলমগীর অনেকদিন পর নিজের প্রযোজিত, পরিচালিত ও অভিনীত ছবি নিয়ে চলচ্চিত্র দর্শকদের সামনে আসছেন।

বৈশাখ উপলক্ষ্যে ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘একটি সিনেমার গল্প’। ছবিটি তিনি শুধু প্রযোজনা, পরিচালনা, অভিনয়ই করেননি।

এটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্যও তিনি করেছেন। ছায়াছন্দকে জনপ্রিয় তারকা আলমগীর জানিয়েছেন, চলচ্চিত্রের মানুষের জীবনের নানা ঘটনা নিয়ে ‘একটি সিনেমার গল্প’ ছবির কাহিনী গড়ে উঠেছে।

ছবিতে সিনেমার ভিতর সিনেমার গল্প তুলে ধরা হয়েছে। আইকন এন্টারটেইনমেন্ট প্রযোজিত-পরিবেশিত একটি সিনেমার গল্প ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সাদেক বাচ্চু, আরেফিন শুভ এবং দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা। ছবিটির চিত্রগ্রহন করেছেন আসাদুজ্জামান মজনু।

সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। আলমগীর জানিয়েছেন, উপমহাদেশের প্রখ্যাত সংগীত তারকা রুনা লায়লা প্রথমবারের মতো এই ছবিতে একটি গানের সুর করেছেন। রুনা লায়লার সুর করা ‘গল্পলোকের ওই কল্পকথা’-শীর্ষক এই গানে কণ্ঠ দিয়েছেন আলমগীর তনয়া, বাংলাদেশের জনপ্রিয় সংগীত তারকা আঁখি আলমগীর।

ছবিতে ব্যবহৃত ‘আমারও পরানো যাহা চায়’ গানের মাঝখানের ৪টি লাইনেও কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। সংগীত ক্যারিয়ারে আঁখি আলমগীর কোন ছবিতে এই প্রথমবারের মতো রবীন্দ্র সংগীতে কণ্ঠ দিলেন।

‘একটি সিনেমার গল্প’ ছবিতে আঁখি আলমগীর ছাড়া আরও কণ্ঠ দিয়েছেন মনির খান, এসআই টুটুল, বাপ্পা মজুমদার, অদিতি মহসীন, কোনাল ও ঝিলিক। আলমগীর জানিয়েছেন, ‘একটি সিনেমার গল্প’ ছবিটি ১৩ এপ্রিল ঢাকাসহ সারাদেশে ৪০ থেকে ৫০টির মতো সিনেমা হলে মুক্তি পাচ্ছে। ছবিটির সাফল্যের বিষয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *