ছাতকে জেলা পরিষদের উচ্ছেদ অভিযান ৪কোটি টাকার ১১টি স্থাপনা উচ্ছেদ

প্রথম সকাল ডটকম (ছাতক): সুনামগঞ্জের ছাতকে উচ্ছেদ অভিযানের মাধ্যমে ১১টি অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে। জেলা পরিষদ কর্তৃক বৃহস্পতিবার সকালে শহরের থানা রোড এলাকায় সুনামগঞ্জ জেলা পরিষদের ভুমিতে অবৈধভাবে গড়ে উঠা ৯টি দোকান ও ২টি বসতঘর বোলডোজার দিয়ে গুড়িঁয়ে দেয়া হয়।

দীর্ঘদিন ধরে থানা রোডে জেলা পরিষদের ভুমিতে দোকানকোটা ও বসতঘর নির্মাণের মাধ্যমে প্রায় ৪কোটি টাকা মুল্যের ৩২ শতক ভুমি দখল করে ব্যবসা পরিচালনাসহ বসবাস করে আসছেন স্থানীয় কতিপয় ব্যক্তি।

জেলা পরিষদের এসব ভুমি দখল মুক্ত করতে পরিষদের পক্ষ থেকে একাধিক নোটিশ করার পরও তারা দখল না ছাড়ায় বৃহস্পতিবার ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে বোলডোজার দিয়ে জেলা পরিষদের ভুমিতে গড়ে উঠা এসব অবৈধ স্থাপনা গুড়িঁয়ে দেয়া হয়।

জেলা প্রসাশক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অঞ্জন দাসের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে ছাতকের সহকারি কমিশনার (ভূমি) সোনিয়া সুলতানা, ছাতক থানার ওসি আতিকুর রহমান, জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজল, তহশিলদার রঞ্জন তালুকদার, জেলা পরিষদের উচ্চমান সহকারি আব্দুল মতিন, সার্ভেয়ার এরশাদুল হকসহ জেলা ও থানা পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। অবৈধ স্থাপনা উচ্ছেদের পর জেলা পরিষদের ভূমিতে পরিষদের সাইনবোর্ড টানানো হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *