উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জনে রাবিতে আনন্দ শোভাযাত্রা

মো: উমর ফারুক, (রাবি): বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে যোগ্যতা অর্জনে রাজশাহী বিশ^বিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আয়োজনে সিনেট ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

এতে বিশ্ববিদ্যালয়ের বিভাগ ও ইনস্টিটিউটসমূহের শিক্ষক-শিক্ষার্থী, আবাসিক হলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শোভাযাত্রায় অংশ নেয়।

এর আগে সকালে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে শোভাযাত্রা পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপাচার্য অধ্যাপক ড. আব্দুস সোবহান বলেন, ‘ বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে উন্নতদেশ গড়তে চেষ্টা করে যাচ্ছেন। জাতীয় উন্নয়নের যে চ্যালেঞ্জ গ্রহণ করেছিলো সেই চ্যালেঞ্জ মোকাবেলার এই সাফল্য আমাদের সবার জন্য অত্যন্ত আনন্দের বিষয়। আমাদের অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও এই অর্জন এক অনন্য নজির।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এমএ বারী, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

This website uses cookies.