সুনামগঞ্জের তাহিরপুরে শিশুর আঙুল কাটল সাবেক যুবলীগ নেতা

প্রথম সকাল ডটকম (তাহিরপুর, সুনামগঞ্জ): সুনামগঞ্জের তাহিরপুরে ফসলরক্ষা বাঁধের উপর ওঠার অভিযোগে এক শিশুর হাতের ৪টি আঙুল কেটে দিয়েছে প্রকল্পের পিআইসি শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সাবেক যুবলীগ আহ্বায়ক অদুদ মিয়া।

আহত শিশুটির নাম ইয়াহিন (৭)। সে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমানপুর গ্রামের শাহানুর মিয়ার ছেলে এবং সুলেমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

শিশুটির বাবা শাহানুর মিয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে ইয়াহিন গরুর ঘাস কাটার জন্য মহালিয়া হাওর পাড়ে ময়নাখালি বাঁধের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে বাঁধের নিচে পড়ে যায়।

এ সময় নির্মাণাধীন বাঁধের ড্রেসিং করা কাজে ব্যাঘাত ঘটে। কাজে ব্যাঘাত ঘটায় অদুদ মিয়া ইয়াহিনের হাতে থাকা কাঁচি কেড়ে নিয়ে হাতের ৪টি আঙুল কেটে দেয়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে লোকজন।

আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে মহালিয়া হাওরের পানি উন্নয়ন বোর্ডের নির্মাণাধীন ময়নাখালি ফসল রক্ষা বাঁধের ২৮নং পিআইসি অদুদ মিয়া জানান, তিনি শিশু ইয়াহিনকে আঘাত করেননি। তবে শিশুটির আঙুল কে কাটলো তার কোনো সুদুত্তর দিতে পারেননি তিনি। তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, শিশুর আঙুল কাটার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *