গোপালগঞ্জের কাশিয়ানী থানার ওসি’র মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা

এম শিমুল খান, (গোপালগঞ্জ): এবার মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন গোপালগঞ্জের কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান।

এ ক্ষেত্রে সবার সহযোগিতাও কামনা করেছেন তিনি। থানার অফিসার্স কার্যালয়ে ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এক মতবিনিময় সভার তিনি এ ঘোষনা দেন।

মতবিনিময় সভার তিনি সভায় আরও বলেন, মাদকের সঙ্গে কোন আপোষ করা হবে না। মাদকের বিরুদ্ধে আমি বদ্ধ পরিকর। মাদকের বিরুদ্ধে তথ্য দিলে তথ্য দাতার নাম-ঠিকানা গোপন রাখা হবে।

মাদকের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ওসি আজিজুর রহমান। ওসি আরো বলেন, আমি প্রধানমন্ত্রীর নিজ জেলায় চাকরি করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি। তাই এই মাটিতে কোন মাদক ব্যবসার ঠাঁই হবে না।

শুধু বক্তৃতা দিয়ে নয়, কাজে প্রমাণ করতে চাই। কাশিয়ানী উপজেলার প্রতিটি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক আগামী এক সপ্তাহের মধ্যে মাদক বিরোধী কমিটি গঠন করা হবে। যে কমিটি মাদক, জুয়া ও বাল্যবিবাহ বিরোধী কার্যক্রম পরিচালনা করবে।

এ সময় মতবিনিময় সভার বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামচুন্নাহার মিনা জামান, মুক্তিযোদ্ধা কমান্ডা ইনায়েত হোসেন, জেলা পরিষদের সদস্য লুৎফর রহমান লুথু, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক শরাফত হোসেন লাভলু, রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার আমিনুর রহমান, ওসি তদন্ত মো: মাজহারুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন মৃধা, কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মশিউর রহমান খান, রাতইল ইউপি চেয়ারম্যান বিএম হারুন আর রশিদ (পিনু), পুইশুর ইউপি চেয়ারম্যান আলীউজ্জামান পানা মোল্যা, হাতিয়াড়া ইউপি চেয়ারম্যান দেব দুলাল বিশ্বাস, পারুলিয়া ইউপি চেয়ারম্যান, মকিমূল ইসলাম মকিম, ফুকরা ইউপি চেয়ারম্যান মো: এমদাদুল হক মোল্যা, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মো: মাসুদ রানা, নিজামকান্দি ইউপি চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েল, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সভাপতি শহিদুল আলম মুন্নাসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *