সুন্দরগঞ্জে ইউএনও এবং ওসি’র বদলীর দাবিতে বিক্ষোভ মিছিল

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা): গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) এবং ওসি’র বদলীর দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আ’লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

বুধবার সন্ধ্যায় উপজেলা আ’লীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীগণ ইউএনও এস.এম গোলাম কিবরিয়া ও ওসি আতিয়ার রহমানের বদলীর দাবিতে বিক্ষোভ মিছিল করে।

মিছিলটি বঙ্গবন্ধু মূর‌্যাল চত্বর হতে বের হয়ে পৌর শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু মূর‌্যাল চত্বরে এক সমাবেশ করে।

এতে বক্তব্য রাখেন- পৌর আ’লীগ সভাপতি- আহসানুল করিম চাঁদ, সাবেক উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক- শহিদার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক- এএসএম আশিকুজ্জামান প্রামাণিক তুহিন, ছাত্রলীগ নেতা- সুমন, কামরুল, রতন প্রমূখ। এসময় বক্তারা- ইউএনও এস.এম গোলাম কিবরিয়া এই উপজেলায় যোগদানের পর থেকে স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, অনিয়মসহ অবাধে দূর্নীতি করে আসছে।

তাই অবিলম্বে আমরা এই দূর্নীতিবাঁজ ইউএনও ও ঘুষ খোর ওসি আতিয়ার রহমানের বদলীর দাবি করে। এছাড়া, ইউএনও ও ওসি’র নির্দেশে আ’লীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের উপর পুলিশের হামলায় আহত নেতা-কর্মীরা হাসপাতালে কেন তার জবাব চেয়ে তাদের অপসারণের দাবি জানান।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *