কাজলের সঙ্গে অভিনয়ে আপত্তি অজয়ের!

প্রথম সকাল ডটকম ডেস্ক: সফল দম্পতি হিসেবে বলিউডের আইকন তারা। একসঙ্গে বেশ কয়েকটি রোমান্টিক ছবি উপহার দিয়েছেন তারা। অনস্ক্রিনের রোমান্টিকের ছোঁয়া লাগে অফস্ক্রিনের লাইফেও।

একসঙ্গে অভিনয়, প্রেম আর তারপরেই যান সাজনা তলায়। এক সময় বলিউডকে বেশকিছু হিট ছবি উপহার দিয়েছিলেন এই জুটি। ১৯৯৫ সালে ‘গুন্ডারাজ’-এর সেটে অজয় দেবগণ এবং কাজলের প্রথম দেখা।

তারপর জল অনেকদূর গড়িয়েছে। ভক্তদের একটাই প্রশ্ন, কবে আবার একসঙ্গে অভিনয় করবেন দেবগণ দম্পতি? এই প্রশ্নের উত্তর নিয়ে সম্প্রতি হাজির হয়েছেন অজয় দেবগণ।

তার ভাষায়, ‘আমি আর কাজল জীবনের এমন এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছি যখন, স্টিরিওটাইপ চরিত্রে আমাদের আর ঠিক মানাবে না। চ্যালেঞ্জিং চরিত্রের স্ক্রিপ্ট নিয়ে কোনো পরিচালক হাজির হলে তবেই দু’জনের একসঙ্গে একটা ছবি হতে পারে।

৪৮ বছর বয়সে প্রেমিকের চরিত্রে যে একটু বেমানান দেখাবে সেই উপলব্ধি থেকেই অজয় বলে দিলেন, ‘আমার আর কাজলের তো একসঙ্গে ছবি করতে কোনো অসুবিধা নেই। কিন্তু লাভ স্টোরি আর নয়। কাজলকে যদি এই প্রশ্নটা করেন, ওর এই এক উত্তরই হবে। কিন্তু চেনা গতের একই ধাঁচের লাভ স্টোরিতে অভিনয় করতে দুজনের কারো ভালো লাগবে না।

১৯৯৯ সালে বিয়ে হয় অজয় আর কাজলের। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। অজয় দেবগণের আগের ছবি ‘গোলমাল এগেনস’ ভালোই ব্যবসা করেছে বক্স অফিসে। মুক্তির অপেক্ষার তার আগামী ছবি ‘রেইড’। এদিকে কাজল ব্যস্ত তার পরবর্তী ছবি ‘ইলা’ নিয়ে, যে ছবিটির পরিচালনা করছেন প্রদীপ সরকার। সূত্র: আনন্দবাজার।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *