শৈলকুপায় ৩মাস ধরে গ্রামছাড়া পরিবারটিকে ফিরিয়ে আনলেন ওসি

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা): বিভিন্ন পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশরে পর ঝিনাইদহের শৈলকুপায় ৩মাস ধরে গ্রামছাড়া পরিবারটিকে ফিরিয়ে আনলেন শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন।

সোমবার বিকেলে উপজেলার ত্রিবেনী গ্রামে নরুল ইসলামের নিজ বাড়ীতে উপস্থিত হয়ে পরিবারের সবাইকে তাদের বাড়ীতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ত্রিবেনী ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল হক খান, শৈলকুপা থানার এএস আই আজাদ রহমান, ইউপি সদস্য সোলাইমানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এছাড়া শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা ,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সুমন উপস্থিত ছিলেন। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, তার থানা এলাকায় কোনো প্রকার নাশকতা, অরাজকতা, সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজী ,মাদক ব্যবসাসহ কোনো অপরাধমূলক কর্মকান্ড চলতে দেয়া হবেনা।

সামাজিক অপকর্মের সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, কাউকে ছাড় দেয়া হবেনা। অপরাধ,অপকর্মের সাথে জড়িতদের আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার কথা জানালেন।

তিনি আরো জানান, কোনো অপরাধি তার হাত থেকে রেহায় পাবেনা। সে যেই হোক না কেনো। যেখানেই সন্ত্রাসী কার্যকলাপের ঘটনা ঘটবে সেখানেই দমন করা হবে। উল্লেখ্য, ত্রিবেনী গ্রামের মৃত শফি মন্ডলের ছেলে  নরুল ইসলাম বিভিন্ন নির্যাতনের স্বীকার হয়ে গত ৩ মাস ধরে  গ্রাম ছাড়া ছিলেন। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর তাকে আবার গ্রামে ফিরিয়ে আনা হয়েছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *