বৈশাখ মাতাবেন ঋতুপর্ণা-শুভ

প্রথম সকাল ডটকম: চিত্রনায়ক আলমগীর পরিচালিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পাচ্ছে আগামী ১৩ এপ্রিল। পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।

আলমগীরের সিনেমায় এবার বৈশাখ মাতাবেন ঋতুপর্ণা-শুভ। এরই মধ্যে সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে। বেশ প্রসংশিতও হয়েছে সিনেমার পোস্টারটি। লক্ষ্য করা যাচেছ বেশ জোরে-সোরেই সিনেমাটির প্রচারণা চলছে।

আলমগীর জানান, শিগগিরই ছবিটির ট্রেইলার মুক্তি দেওয়া হবে। এছাড়া পর্যায়ক্রমে অনলাইনে উন্মুক্ত করা হবে ছবির গানগুলো। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো পাওয়া যাবে বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স ও এয়ারটেলস্ক্রিনে।

আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইন মেন্টের ব্যানারে নির্মিত ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড। ছবিতে শুভ-ঋতুপর্ণা ছাড়াও আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

এ চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার। তার সুর সংগীতে এই চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন আঁখি আলমগীর। সিনেমাটিতে গান গেয়েছেন আঁখি আলমগীর, মনির খান, কোনাল প্রমুখ। পরিচালক হিসেবে এটি আলমগীরের ষষ্ঠ ছবি। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যও তারই লেখা। এর আগে সংলাপ লেখার অভিজ্ঞতা থাকলেও কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে আলমগীরের অভিষেক হলো বলা যায়।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *