খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা প্রদানের প্রতিবাদে ফ্লোরিডা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রথম সকাল ডটকম ডেস্ক: বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা প্রদানের প্রতিবাদে ফ্লোরিডা বিএনপি’র  বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্লোরিডা বিএনপি’র সভাপতি ব্যারিস্টার মনির হোসেন কাজল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফ্লোরিডা বিএনপি’র সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

বিশেষ অতিথি ফ্লোরিডা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: মহসিন। উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মনির হোসেন কাজল বলেন: সরকরের পক্ষ থেকে দেশনেত্রীর প্রতি এমন আচারণে বুঝা যায় যে, খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় সরকার ভীত।

আর এ কারনেই সরকার খালেদা জিয়াকে অনিয়মতান্ত্রিক ভাবে নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। আমি উক্ত সাজা ও পরোয়ানায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে ফ্লোরিডা বিএনপির সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, বাংলাদেশ আজ সবরকম অধিকার হারিয়েছে।

একদলীয় শাসনে পরিনত হয়েছে বাংলাদেশ। যেই বিচার ব্যাবস্থার স্বাধীনতা হরন করা হয়েছে, সেই বিচার ব্যাবস্থা কিভাবে সারা দেশের মানুষকে ন্যায় বিচার দিবে। সাবেক প্রধানমন্ত্রী ওবেগম খালেদা জিয়াকে হয়রানি মূলক মামলায় সাজা দেওয়ার প্রতিক্রিয়ায় দু:খ করে বলছি দেশের শাসক দলের সাথে সংযুক্ত থাকলেই যে কোনো কাজকর্ম বৈধতা পায়।

জনগণের লক্ষকোটি টাকা আত্মসাৎ করেও বিচারের মুখোমুখি হচ্ছেনা অনেকেই।  বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় তাঁর অবদান অনবদ্য অবদান দেশের গণতন্ত্রকামী মানুষের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আছে। দেশের মানুষ একটি গণতান্ত্রিক সরকার ব্যবস্থায় ফেরত যাওয়ার জন্য যখন অপেক্ষা করছে সেই সময়ে বেগম খালেদা জিয়াকে সাজানো মামলায় অন্যায়ভাবে সাজা দেয়া হয়েছে।

আইনী লড়াই ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে দেশের মানুষের মাঝে ফিরে আসবেন। যে মিথ্যা দিয়ে হাসিনা শুরু করেছে, সত্য দিয়ে তার বিচার জাতীয়তাবাদীরা দেশের মাটিতে করবে বিশেষ অতিথির বক্তব্যে ফ্লোরিডা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: মহসিন বলেন, দলের সকল নেতাকর্মী একহয়ে বর্তমান তাবেদার সৌরচারি সরকারকে হঠাতে হবে।

শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন এদেশে দিতে দেওয়া হবেনা।জেল জুলুম আর সাধারণ মানুষের উপর ভ্যাট অত্যাচার করে ক্ষমতায় টিকে থাকা যায়না। অবাদ নিরোপেক্ষ নির্বাচন দিয়ে মাঠে আসুন আমরা কোথায় প্রমাণ করে দেব।

এ সময় ফ্লোরিডা বিএনপির যুগ্ম সম্পাদক মো: মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফ্লোরিডা বিএনপির সহ সভাপতি মো: সালাম, মোঃ খোরশেদ।

সন্মানিত অতিথির বক্তব্য রাখেন, ফ্লোরিডা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ জালাল আহমদ, প্রচার সম্পাদক মোঃ শামিম,সহ সাংগঠনিক মোঃ রাকিব, লিটন কাজল, এমডি শামীম, লিটন মজুমদার, লুৎফর রহমান, শাহিন ঊদ্দীন, মোঃ সাইফুর রহমান, মোঃ মঈনুদ্দিন, আব্দুল খালেক, মোঃ সামি, ডঃ সাইফুর রহমান, আব্দুল খালেদ, মাসুদুল মতিন, এস এম রেজাউল হক, মোঃ আমির, আহমেদ হোসেন, মোঃ বাবর, সিফাত, নাজমুল হুদা অনিক, আমিনুল ইসলাম, মোঃ সাগর প্রমুখ। উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে ফ্লোরিডা বিএনপি, যুবদল, ছাত্রদল, জিয়া শিশু কিশোর সংসদের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *