ওরা আমার মাকে মেরে ফেলবে : তারেক জিয়া

প্রথম সকাল ডটকম ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামরায় বেগম খালেদা জিয়ার রায় শুনে হাউ মাউ করে কেঁদে উঠলেন তাঁর ছেলে তারেক রহমান।

কান্নায় ভেঙ্গে পড়েন তারেকের স্ত্রী জোবায়দা রহমান এবং মেয়ে জাইমা রহমানও। তারেক জিয়া বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে রায়ের সংবাদ শোনেন।

এসময় তারেক জিয়ার পরিবারের সঙ্গে ছিলেন লন্ডন বিএনপির দুজন নেতা, জিয়াউর রহমানের দুসম্পর্কীয় এক আত্মীয়। প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায় রায়ের আগে গুলশানে বেগম জিয়া যখন তাঁর বাসভবন থেকে বের হন তাঁর আগেই তার পুত্রের সঙ্গে তার শেষ কথা হয়।

এরপর থেকে তারেক এবং তার পরিবার বাংলাদেশি টেলিভিশনের সামনে বসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মগবাজারে বিএপি কর্মীদের মিছিল দেখে তারেক উল্লাসে ফেটে পড়েন। তারেকের সঙ্গে ছিলেন, এমন একজন জানান, তারেক আশা করেছিলেন বিএনপি হয়তো আদালত প্রাঙ্গন দখল করে ফেলবে।

কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। রায়ের পর তারেক জিয়া কাঁদতে কাঁদতে অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার সঙ্গে কথা বলেন। তারেক সানাউল্লাহকে এক মুহুর্ত দেরি না করে আপিল করার নির্দেশ দেন। এসময় আকুল কান্নায় তারেক বলেন ‘ওরা আমার মাকে মেরে ফেলবে।

This website uses cookies.