মেয়ের চিকিৎসার জন্য বুকের দুধ বিক্রি!

প্রথম সকাল ডটকম ডেস্ক: মেয়ের চিকিৎসার টাকা যোগাতে বুকের দুধ বিক্রি করলেন এক মা। সন্তান গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

দরকার বিপুল পরিমাণ অর্থ। উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত এই অভিনব পন্থা বেছে নিয়েছেন এক চীনা মা। বয়সে তরুণ এই মা রাস্তায় দাঁড়িয়ে নিজের বুকের দুধ বিক্রি করছেন এমন ভিডিওতে সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো।

মিয়াওপাই ভিডিও ওয়েবসাইটে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায় ওই নারী ও তার স্বামী ব্যাখ্যা করছেন যে তাদের প্রায় এক লাখ ইউয়ান দরকার যা প্রায় ১১ হাজার পাউন্ডের কিছুটা বেশি।

আর এটা দরকার তাদের সন্তানের জন্য যে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন আছে। তাদের এ ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ২৪ লাখ বার। যাতে কমেন্ট এসেছে অন্তত ৫ হাজারটি।

ভিডিওটি ধারণ করা হয়েছে শেনজেন চিলড্রেনস পার্কে যাতে ওই মা বলছেন তিনি তার বুকের দুধ বিক্রি করছেন দ্রুত অর্থ আয়ের জন্য, কারণ তার জমজ বাচ্চার একটি হাসপাতালে আছে। তার স্বামী বলেন হাসপাতালে এখনই অনেক বাকী পড়ে গেছে এবং চিকিৎসক বলেছেন বাচ্চা সুস্থ হলেই তাদের অন্তত এক লাখ ইউয়ান বিল দিতে হবে।

তবে ভিডিওটি পোস্ট হবার পর যেসব কমেন্ট এসেছে তার বেশিরভাগই এসেছে সহানুভূতিমূলক। অনেকেই এমন মন্তব্য করেছেন, “দুধ বিক্রি, মেয়েকে বাঁচাও”। অনেকেই বলছেন রাস্তায় পেলে অবশ্যই তারা তার পাশে দাঁড়াবেন। তবে অনেকে আবার সমালোচনাও করেছেন। তারা বলেছেন সাহায্য পেতে এটি একটি অশ্লীল পথ।

 

This website uses cookies.