প্রবাসীর গাড়িতে ডাকাতি : চার পুলিশসহ সাতজন রিমান্ডে

প্রথম সকাল ডটকম (নরসিংদী): নরসিংদীতে প্রবাসীকে বহনকারী গাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার চার পুলিশসহ সাত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য বিভিন্ন মেয়াদে রিমান্ডে পেয়েছে পুলিশ।

সাতজনের মধ্যে তিনজনের তিন দিন এবং চারজনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শুনানি শেষে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহিন আক্তার তাদের রিমান্ড মঞ্জুর করেন।

তিন দিন করে রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন, এসআই আজহারুল ইসলাম এবং গাড়িচালক নুরুজ্জামান মোল্লা।

দুই দিন করে রিমান্ডপ্রাপ্তরা হলেন- কনস্টেবল মাইনুল ইসলাম, সাইদুল ইসলাম এবং সহযোগী নূর মোহাম্মদ ও সাদেক মিয়া। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান ও নরসিংদী আদালত পুলিশের পরিদর্শক মো. রুহুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার পুলিশসহ সাতজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যায় সোহেল নামে এক মালয়েশিয়া প্রবাসী মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিল।

এ সময় পুলিশ কর্মকর্তা সাখাওয়াতসহ কয়েকজন ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে গাড়িতে তোলেন। পরে সোহেলের কাছে থাকা স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে চলে যায়। এ বিষয়ে গোয়েন্দা পুলিশকে লিখিতভাবে জানালে রায়পুরা থানার চার পুলিশসহ সাতজনকে চিহ্নিত করা হয়। পরে অভিযান চালিয়ে চার পুলিশসহ সাতজনকে  গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *