কুমিল্লায় ট্রাক থেকে বোমা ফেলার খবরে তোলপাড়

প্রথম সকাল ডটকম (কুমিল্লা): কুমিল্লার চান্দিনায় ট্রাক থেকে বোমা সদৃশ বস্তু ফেলার খবরে এলাকায় তোলপাড় চলছে। খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে র‌্যাব-পুলিশসহ আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা।

ঢাকা থেকে ঘটনাস্থলের উদ্দেশ রওয়ানা হয়েছে বোম ডিসপোজাল ইউনিট। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনার কুটুম্বপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিকেল সোয়া ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে না পৌঁছায় ট্রাক থেকে ফেলে দেয়া বস্তুগুলো বোমা কীনা তা নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে একটি ট্রাক থেকে বেশ কয়েকটি মিষ্টির কার্টন ভর্তি বোমা সদৃশ বস্তু মহাসড়কের কুটুম্বপুর এলাকায় ফেলে ট্রাকটি পালিয়ে যায়। পরে খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ও র্যাব ঘটনাস্থলে পৌঁছে স্থানটি ঘিরে রাখে।

বিকেল ৪টার দিকে কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন জানান, ‘মিষ্টির কার্টনে থাকা বোমা সদৃশ বস্তুগুলো বোমা বলে অনুমান করা হলেও এখনও এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, এরই মধে ঢাকা থেকে ঘটনাস্থলের উদেশ্যে রওয়ানা করেছে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা। এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার উৎসুক জনতা ঘটনাস্থলে এসে ভিড় করেছে। এ ঘটনায় স্থানীয় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *