আমার সাথে কারো বিরোধ রাজনৈতিক নয় আদর্শ ও নীতিগত : আইভী

প্রথম সকাল ডটকম: নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি রাজনৈতিক প্রতিহিংসায় বিশ্বাসী না। আমি জানি, এই কয়েক দিনে অনেক কিছু হয়েছে। আমার সঙ্গে কারো রাজনৈতিক বা পারিবারিক বিরোধ নেই।

বিরোধ যদি থাকে সেটা আদর্শগত, নীতিগত। কিন্তু সেখানেও আমি নমনীয়। আমি নারায়ণগঞ্জবাসীর উন্নয়ন চাই।

আমার শহরকে শান্তিময় করতে চাই। মঙ্গলবার দুপুরে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে রিলিজ নিয়ে নারায়ণগঞ্জের বাসায় ফিরে যাওয়ার পূর্বে সাংবাদিকদের ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আমার শহরের লিডার। আই অ্যাম অ্যা ফাইটার, আই অ্যাম অ্যা লিডার। আমার ফুটপাত দিয়ে আওয়ামী লীগ হাঁটবে, বিএনপি হাঁটবে এবং আমার ফুটপাত দিয়ে জনগণ হাঁটবে। এটা সবার অধিকার।

আমি যখন ট্যাক্স নেই তখন সবার কাছ থেকে নেই। সিটি লিডার হিসেবে আমি সবার মেয়র। সেলিনা হায়াৎ আইভী আরো বলেন, আওয়ামী লীগের কর্মী হিসেবে আমি শেখ হাসিনার এক ক্ষুদ্র কর্মী। আমি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। আমি আলী আহম্মদ চুনকার সন্তান। এই আমার পরিচয়। সবকিছু আমার জনগণ, নারায়ণগঞ্জের জনগণ।

যেই জনগণের জন্য আমি বেঁচে আছি, এখানে দাঁড়িয়ে আছি। আমি আপনাদের সামনে দাঁড়িয়ে কথা বলছি। নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে বলেন, ‘তারা যে সাহসী আইভীকে চেয়েছিল, সেই সাহসীকে নারায়ণগঞ্জবাসী পেয়েছে। অস্ত্রের ঝনঝনানির কাছে সত্যের-নৈতিকতার যে জয়, তাকে যে কেউ হারাতে পারে না, তা নারায়ণগঞ্জবাসী দেখিয়েছে।

শান্তির নারায়ণগঞ্জ, শান্তির নারায়ণগঞ্জই থাকবে। মেয়র নির্বাচনের স্লোগান ‘নয় শঙ্কা নয় ভয় শহর হবে শান্তিময়’ স্মরণ করে তিনি বলেন, আমার শহর শান্তিময় হতেই হবে। এ ব্যাপারে আমাকে সহযোগিতা করবেন আমাদের সবার অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি উনার ক্ষুদ্র কর্মী। আমার কোনো অভিযোগ নেই। রাজনীতিতে এ রকম হবেই।

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *