৫ জানুয়ারি সমাবেশ : বিএনপিকে ডেকেছে ডিএমপি

প্রথম সকাল ডটকম: ৫ জানুয়ারির সমাবেশকে কেন্দ্র করে বিএনপির প্রতিনিধি দলকে সাক্ষাতের সময় দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৩টায় সাক্ষাৎ করতে ডিএমপি থেকে বিএনপিকে অবহিত করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেল ৩টায় বিএনপির প্রতিনিধি দল ডিএমপির কার্যালয়ে যাবেন।

প্রতিনিধি দলে রয়েছেন চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, আব্দুস সালাম এবং দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী। উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে দাবি করে বিএনপি।

এ উপলক্ষে শুক্রবার (৫ জানুয়ারি) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চাচ্ছে দলটি। এদিকে, আজ বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সমাবেশের কর্মসূচি উপলক্ষে বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। সমাবেশের অনুমতি না পেলেও সমাবেশ সফল করতে প্রস্তুতি নিচ্ছে বিএনপি।

 

This website uses cookies.