মোরেলগঞ্জে মামলা করে পালিয়ে বেড়াচ্ছে একটি পরিবার

মো: শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ (বাগেরহাট): বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের কুমারখালী গ্রামের প্রভাবশাালী প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে পালিয়ে বেড়াচ্ছে নিরাঞ্জন বেপারীর পরিবার।

অভিযোগে জানা গেছে, অত্র গ্রামের মৃত. দেবেন্দ্র নাথ বেপারীর পুত্র নিরাঞ্জন বেপারীর সাথে একই গ্রামের হরেন্দ্র নাথ বিশ^াসের পুত্র লিটন ইন্দু বিশ^াস গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিবাদ ও কোন্দল চলে আসছে।

১২০ নং কুমারখালী মৌজার এসএ ১৪২নং খতিয়ান ও ৪০৫৩ দাগের ৪৪ শতক জমি নিরঞ্জন বেপারীর নিজ নামীয় কবলা ও পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত। উক্ত জমি নিয়ে লিটন ইন্দু বিশ^াসের ভাই শেখর ইন্দু বিশ^াস বাগেরহাট অতিরিক্ত দায়রা জজ আদালতে এসসি ১১০/০৫ নং মামলা দায়ের করেন। মামলায়  নিরঞ্জন বেপারীর পক্ষে রায় ও ডিগ্রী প্রাপ্ত হয়।

এতে করে ক্ষিপ্ত হয় লিটন ইন্দু বিশ^াস গং। তারা নানা ভাবে তাকে ও পরিবারকে হয়রানি ও ষড়যন্ত্র করে আসছে।  এরই জের ধরে ১ ডিসেম্বর সকালে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষ লিটন ইন্দু বিশ^াস সহ সশ্স্ত্র ১০/১২ জন তাদের বসতবাড়িতে অনাধিকার প্রবেশ করে মারপিট করে। এ হামলায় আহত তার ভাই প্রানতোষ কুমার বেপারী ও তার স্ত্রী মানবি রানী বেপারী আহত হয়।

ক্ষতিসাধন করা হয় লক্ষাধিক টাকার। আহত অবস্থায় তাদের মোরেলগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়ে। এ ঘটনায় নিরঞ্জন বেপারীর বাদি হয়ে লিটন ইন্দু বিশ^াস, শেখর ইন্দু বিশ^াস সহ নামীয় ৮ জন ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২,তারিখ-১/১২/১৭।    প্রভাবশালীদের বিরুদ্ধে এ মামলা করে বিপাকে পড়েছে নিরঞ্জন বেপারী ও তার পরিবার। তাদের হুমকিতে নিরঞ্জন বেপারী সহ তার পরিবার এখন পালিয়ে বেড়াচ্ছে। এ মহলটি মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে হুমকি প্রদর্শন করে চলছে।

 

This website uses cookies.