বিদেশি হবু বরের সঙ্গে আলাপ করালেন রাখি সাওয়ান্ত

প্রথম সকাল ডটকম ডেস্ক: বলিউডে যে পড়ছে বিয়ের ধুম। সেদিন বিয়ে করলেন কমেডি কুইন ভারতী সিং। এদিকে বি টাউনের আকাশে বাতাসে উড়ছে আনুশকা শর্মার বিয়ের গুঞ্জন। এরই মধ্যে বলিউডের বিতর্কের রানি রাখি সাওয়ান্ত জানালেন, তিনিও বিয়ে করতে যাচ্ছেন শিগগিরই।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের কাছে নিজের হবু স্বামীকে পরিচয় করিয়ে দিলেন রাখি। ড্রামা কুইন বলেই বলিউডে পরিচিত। নিত্য নতুন নাটক করে প্রতিদিনই লাইমলাইটে থাকতে চান তিনি। এবার রাখির দাবি, তিনি নাকি বিয়ে করছেন।

সোশ্যাল সাইটে নিজেই আলাপ করিয়ে দিয়েছেন নিজের হবু বরের সঙ্গেও। এই প্রসঙ্গে ইন্সটাগ্রামে দুটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতে নিজের বিদেশি হবু বরের সঙ্গে আলাপ করিয়েছেন। আপাতত ‘ড্রামা কুইন’ রয়েছেন নিউইয়র্কে।

সেখানেই গাড়িতে যেতে যেতে পাশে বসা হবু বরের সঙ্গে আলাপ করিয়েছেন রাখি। যদিও তার নাম এখনও জানাননি অভিনেত্রী। এখন বলা মুশকিল, রাখি সত্যি সত্যিই বিয়ে করছেন কিনা। কারণ ইচ্ছেমত খবর তৈরি করে শোরগোল জমাতে তার জুড়ি নেই।

কিন্তু এই দুই ভিডিওতে রাখি আবার টেনে এনেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও। বলেছেন, ‘দেখুন মোদি সাহেব, আপনার জামাইয়ের সঙ্গে আলাপ করুন!’ তবে রাখি সাওয়ান্ত সত্যিই বিয়ে করছেন, নাকি এটাও ‘ড্রামা কুইন’-এর নতুন নাটক- তা রাখিই বলতে পারবেন। এই লিঙ্কে ক্লিক করে দেখে নিতে পারেন রাখির সঙ্গে তার হবু বরের ভিডিওটি-:- সূত্র: এবিপি লাইভ

 

This website uses cookies.