ভৈরবে বিদেশে অপহরণ ও বিকাশ প্রতারণা চক্রের বাংলাদেশী এক সদস্য গ্রেফতার

আলহাজ্ব সজীব আহমেদ, (ভৈরব): মাদারীপুর জেলার সদর থানা এলাকা থেকে প্রতারক চক্রের সদস্য ও বিকাশ ব্যবসায়ী মোঃ সোহাগ ব্যাপারীকে(৩০), ৯০হাজার ৫শত টাকা, অপহরণ কাজে ব্যবহৃত ও মামলায় উল্লেখকৃত বিভিন্ন অপারেটরের মোট ২৫ টি সীম কার্ড ও বিভিন্ন কোম্পানীর ১০টি মোবাইল সেট উদ্ধার করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

সাংবাদিতদের জানান, মোঃ দুধ মিয়ার অভিযোগের প্রেক্ষিতে জানতে পারে যে তার সৌদি প্রবাসী ছেলে মোঃ দেলোয়ার হোসেন(৩০) তার কর্মস্থল থেকে অপহৃত হয়।

সৌদি প্রবাসী অন্য একজনের মাধ্যমে মোঃ দুধ মিয়া জানতে পারে তার ছেলেকে কে বা কাহারা তার কর্মস্থলের সামনে থেকে অপহরণ করেছে।

এর পর মোঃ দুধ মিয়ার কাছে অবৈধ ভিওআইপি নাম্বার থেকে ফোন করে ১০,০০,০০০(দশ লক্ষ টাকা) দাবী করে এবং পরবর্তীতে বাংলাদেশী কিছু বিকাশ নাম্বারে মুক্তিপণের টাকা পাঠাতে বলে।

পরে ভৈরব ক্যাম্পের লেফটেন্যান্ট শোভন খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে মাদারীপুর সদর থানা থেকে মিডিয়া ভবন এন্ড টেলিকম বিকাশের দোকান থেকে প্রতারক চক্রের সদস্য ও বিকাশ ব্যবসায়ী মোঃ সোহাগ ব্যাপারীকে(৩০), পিতা-মোঃ গহর ব্যাপারী, আটক করা হয়।পরে তাকে উদ্ধারকৃত মালামালসহ কসবা থানায় হস্তান্তর করা হয়।

This website uses cookies.