জাবিতে কুমিল্লা জেলা ছাত্র-ছাত্রী সংসদ এর নতুন কমিটি ঘোষণা

প্রিয়ংকেশ ভৌমিক, (জাবি প্রতিনিধি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি)কুমিল্লা জেলা ছাত্র-ছাত্রী সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আনিস মাহমুদ (পরিসংখ্যান- ৪২) ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন রোবেল পারভেজ(ভূগোল ও পরিবেশ-৪৪)।

“চলো ভাসি গোমতীর স্রোতে” শিরোনামে  কুমিল্লা জেলা ছাত্র-ছাত্রী সংসদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর আয়োজনে নবীনবরণ,গুনীজন সম্মাননা,দায়িত্ব হস্তান্তর ও আলোচনা সভা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

৩০ অক্টোবর সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে উক্ত দায়িত্ব হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কমিটি ঘোষণা করেন সাভার-আশুলিয়া জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজি আ.ক.ম বাহাউদ্দীন বাহার, কুমিল্লা জেলা আওয়ামীলীগের (উত্তর) সভাপতি মোঃ আব্দুল আউয়াল সরকার, অধ্যাপক ড. মোঃ আব্দুল মান্নান, অধ্যাপক ড. আমির হোসেন ভুঁইয়া প্রমুখ।

নবনির্বাচিত সভাপতি আনিস মাহমুদ তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে বলেন, “কুমিল্লা জেলা ছাত্র-ছাত্রী সংসদ একটা সক্রিয় সেবামূলক সংগঠন। ভর্তি পরীক্ষার সময় আগত শিক্ষার্থীদের সহযোগিতাসহ কুমিল্লা থেকে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সহযোগিতা করে থাকে এই সংগঠন। আমরা এই ধারাবাহিতা ধরে রাখতে চাই।

এ প্রসঙ্গে নবনির্বাচিত সাধারণ সম্পাদক রোবেল পারভেজ বলেন, “আমি ধন্যবাদ জানাচ্ছি আগের কমিটি যারা ছিলেন তাদেরকে যারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। বিশেষ ধন্যবাদ জানাচ্ছি আমজাদ হোসেন ভাইকে এবং মাকসুদুর রহমান ভাইকে যারা এই সংঠনের জন্য দিন রাত পরিশ্রম করে গেছেন।

তাদের জন্যই আজ আমরা এতটা সুসংগঠিত। এবং আমি বিশেষ ধন্যবাদ জানাই এ,এস,পি  খোরশেদ আলম ভাইকে যিনি সব সময় আমাদের ডাকে সারা দেন। কমিটিতে সহ-সভাপতি- মো. মহসিন, নাজমুল হক ভূইয়া, শামিন ইয়াসির শাফিন,জামশেদ আলম,সাইদুর রহমান রাফি,ইমরান, ইমন,ফরহাদ হোসেন,মুফতাসিম ফুয়াদ রুহিন ,সাইফ জলিল, যুগ্ম সাধারন সম্পাদক- সামিউল আলম ভূইয়াঁ সাংগঠনিক সম্পাদক- মো. মাঈন উদ্দীন মাঈনু, সাকিব, মাহিয়া মাতিন আনিকা আবীর,শায়ের কোষাদক্ষ -শরীফ সরকার বাশার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- এনামুল হক , মেহেদী হাসান,পলাশ সহ আরো অনেকে দায়িত্ব গ্রহন করেন।

কুমিল্লা জেলার শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন কুমিল্লা জেলা ছাত্র-ছাত্রী সংসদের সভাপতি জাবি আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী মাকসুদুর রহমান।

 

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *