সিলেট জেলা ছাত্রলীগের পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত নিচ্ছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

প্রথম সকাল ডটকম (সিলেট):  সিলেট জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত (সিভি) আজ সোমবার থেকে নেওয়া শুরু হয়েছে। সোমবার সকাল থেকে সিলেটে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত গ্রহণ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জীবনবৃত্তান্ত সংগ্রহ করতে ইতোমধ্যেই সিলেটে আছেন সিলেট জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব। তার সাথে আছেন কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক চিন্ময় রায় ও উপ সাহিত্য সম্পাদক রহমতুল্লা খান শাকুর।

সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তারা তালতলা নির্ভানা ইন হোটেলের নিচ তলায় পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত (সিভি) গ্রহণ করবেন। এছাড়া মঙ্গলবারও তারা সিলেটে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত গ্রহণ করবেন।

এ ব্যপারে সিলেট জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব জানান, সোম ও মঙ্গলবার সিলেটে অবস্থান করে আমরা পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত (সিভি) গ্রহণ করব। পদপ্রত্যাশী সবাইকে এই সময়ের মধ্যে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত জময়া দেওয়ার জন্যও অনুরোধ জানান তিনি।

তিনি আরো জানান- সিলেট জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার শেষ তারিখ আগামী বুধবার (২৫ অক্টোবর)। সোম ও মঙ্গলবার যারা জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন না তারা বুধবার ঢাকায় গিয়ে জমা দিতে পারবেন। উল্লেখ্য, গত বুধবার (১৮ অক্টোবর) রাতে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

This website uses cookies.