সিলেটে ভরঘুরে সাদিক বাদশার ঠিকানা পাওয়া গেছে

প্রথম সকাল ডটকম (সিলেট): সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট সরকারী কলেজের ফটকের সামনে থেকে বুধবার রাতে উদ্ধার হওয়া ভবঘুরে (পাগল) সাদিক বাদশার ঠিকানা পাওয়া গেছে।

শুক্রবার রেজওয়ানুল বারী নামক একজন জানান, সাদিক বাদশা সিলেট রায়নগর দর্জিবন্দ মইন মাষ্টারের কলোনির এডভোকেট আজিজুর রহমানের ভাড়াটিয়া এবং তার বাসা খাইরুলের দোকানের পিছনে।

এ ব্যাপারে রেজওয়ানুল বারীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সাদিক বাদশাকে তিনি চিনেন। এবং যে ঠিকানা তিনি দিয়েছেন সেটি সঠিক। তার কাছ থেকে বিস্তারিত জেনে সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেনের সাথে যোগাযোগ করা হয়। পরে রেজওয়ানুল বারীর মোবাইল নং ওসিকে দেয়া হয়।

তিনি বলেন, আমরা যোগাযোগ করে সাদিক বাদশাকে তার পরিবারের নিকট পৌছে দিব। উল্লেখ্য, মো. সাদিক বাদশা নামের এক ভবঘুরে সিলেট সরকারী কলেজের সামনে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। সে সময় সে পাথর দিয়ে গাড়ি ভাংচুরও করে। এতে স্থানীয় জনতা তাকে ঘেরাও করে গণপিটুনি দেয়।

পরে তাকে উদ্ধার করে  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার কোন অভিভাবক না থাকায় উধ্বর্তন কতৃপক্ষের অনুমতিক্রমে তাকে অভিভাবক হিসেবে ভর্তি করেন ওসি আখতার হোসেন। ভবঘুরে সাদিক বাদশা এখন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২৫নং ওয়ার্ড, মানসিক বিভাগে চিকিৎসাধীন আছে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *