রাবির ভর্তি পরীক্ষায় সর্বোচ্চ কমনের নিশ্চয়তায় “গ্লাডিয়েটর’স” বই এখন বাজারে

আবু সাঈদ সজল, (রাবি): স্বল্প সময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার (মানবিক+ অবিজ্ঞান) শাখার প্রশ্ন সম্পর্কে স্পষ্ট ধারনা, সর্বোচ্চ প্রস্তুতি ও শতভাগ কমনের নিশ্চয়তা নিয়ে বাজারে এখন গ্লাডিয়েটর’স সবার সেরা।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ব্যতিক্রমধর্মী প্রশ্ন পদ্ধতি বুঝতে যারা এখন দিশেহারা, দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক এবং যারা প্রথম বারেই চান্স পেতে ইচ্ছুক (ঢাবিতে প্রিপারেশন নিয়েছেন কিন্তু রাবির প্রশ্ন সম্পর্কে ভাল ধারণা নেই অথবা ঢাবিতে চান্স হয়নি) সর্বোপরি, যাদের টার্গেট রাজশাহী বিশ্ববিদ্যালয়।

তাদের জন্য অগ্নিপরীক্ষায় রাবি ভর্তি স্পেশাল গ্লাডিয়েটর’স বইটি অনন্য। বইটি যে কারনে সেরা:-রাবির জন্য বিগত বছরের সর্বোচ্চ সংখ্যক প্রশ্ন সেট সংযোজিত। বিগত বছরের সর্বাধিক কমন প্রশ্নের আলোকে অধ্যায় ভিত্তিক চূড়ান্ত সাজেশান্স। ফাস্ট ও সেকেন্ড টাইম শিক্ষার্থীকে চান্স পাওয়ার নিমিত্তে শুধু রাবির প্রশ্নের আলোকে রাবির একঝাক মেধাবী শিক্ষক ও শিক্ষার্থীদের মাধ্যমে সংবলিত।

গ্লাডিয়েটরস বইটি সুক্ষ্ম বিশ্লেষনের মাধ্যমে বিগত বছর বিভিন্ন ইউনিটে সরাসরি কমন পড়েছে “এ” ইউনিটে-৭৯%, “বি” ইউনিটে-৬৯%, “ডি” (অ-বানিজ্য) ইউনিটে- ৭২%, “ই” ইউনিটে- ৭৭ %, “এফ”(অ-বিজ্ঞান) ইউনিটে- ৮৩%, “আই” ইউনিটে-৭৬%, কমন ছিল।এ বছর ৬০-৭০% প্রশ্ন সরাসরি কমনের নিশ্চয়তা ও ৪০-৩০% কনসেপ্টসহকারে। এবার বইটির লেখক পর্ষদ শতভাগ কমনের প্রত্যাশা করছে।

তাই আর দেরী নয় আজই সংগ্রহ করুন আর স্বপ্ন পূরণের প্রতিযোগিতায় সহস্র শিক্ষার্থীর ভিড়ে নিজেকে এগিয়ে নিন সামনের সাড়িতে যারা রাবিতে ভর্তি পরীক্ষা দিবেন তাদের একমাত্র সহায়িকা হতে পারে –গ্লাডিয়েটর’স।  প্রিয় শিক্ষার্থী শুধু অন্যের কথায় নয়, নিজেই বইয়ের কয়েকটি পৃষ্ঠা পড়ে দেখুন তারপরে সিদ্ধান্ত নিন।

গ্লাডিয়েটর’স বইটি আজই সংগ্রহ করুণ আর স্বপ্নপূরণের প্রতিযোগিতায় আরো একধাপ এগিয়ে স্বপ্ন বাস্তবায়নে। বইটির গুনগতমান ও কমনে নিশ্চয়তার সম্পর্কে জানতে চাইলে বইটির সম্পাদক বলেন, গ্লাডিয়েটর’স বইটির প্রাপ্তিস্থান:- ঢাকা: নীলক্ষেত ও ফার্মগেটের ও সাভারের সকল অভিজাত লাইব্রেরীতে। রাজশাহী: সোনাদিঘীর মোড় ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন সকল অভিজাত লাইব্রেরীতে।

রংপুর: বই তরঙ্গ লাইব্রেরী, লালবাগ, রংপুর। দিনাজপুর: তূর্য বুকস,দিনাজপুর বগুড়া: কাজল ব্রাদার্স ও নলেজ সেন্টার লাইব্রেরী। চট্রগ্রাম: নিউ বুকল্যান্ড, চকবাজার, চট্রগ্রাম। ময়মনসিংহ: গুড বুকস, ময়মনসিংহ। এছাড়াও বাংলাদেশের যেকোনো প্রান্ত হতে কুরিয়ার যোগে বইটি পেতে ও বইটির গুনগতমান সম্পর্কে জানতে লেখকের সাথে সরাসরি যোগাযোগ করুন: ০১৭৮২৭০৮৭০৫

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *