পূজায় পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম ৫ দিন বন্ধ

সোহাগ হায়দার, (পঞ্চগড়): পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধা স্থলবন্দরে পন্য আমদানি-রপ্তানি কার্যক্রম আগামীকাল বুধবার (২৭ সেপ্টেম্বর) থেকে ৫ দিন বন্ধ।

হিন্দু ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসবের কারণে বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত, নেপাল, ভূটান থেকে সকল প্রকার পণ্য আমদানি ও বাংলাদেশ থেকে পণ্য রপ্তানি কার্যক্রম আগামীকাল থেকে ৫ দিন বন্ধ থাকবে।

তবে অন্যান্যদিনের তুলনায় আজ বন্দরে ভারত, নেপাল, ভূটান থেকে সল্প পরিষরে পন্য আমদানি হয়েছে। এবং বন্দরের পূজায় বন্ধে শেষ কার্যদিবসে বাংলাদেশ থেকে অন্যান্যদিনের মতই সাভাভিক পন্য রপ্তানি হয়েছে।

পূজায় বন্ধের শেষ দিনে বাংলাবান্ধা স্থলবন্দরে শ্রমিক, ব্যবসায়ী, কর্মকর্তা-কর্মচারী সকলেই ব্যাস্থ সময় পার করেছ। বন্দরে আমদানি-রপ্তানি কারক ব্যবসায়ী মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স এর সত্তাধীকারি আলহাজ মোজাফ্ফর হোসেন ও সিএনএফ সাঈদুর রহমান জানান, পূজায় উভয় দেশের সরকারি ছুটির বন্ধের কারনে বন্দরে আগামী ৫ দিন পন্য আমদানি-রপ্তানি বন্ধ রাখা হয়েছে।

ফরিদ আল মামুন, সহকারী কমিশনার, বাংলাবান্ধা স্থলবন্দর কাস্টমস এন্ড ভ্যাট এক্সসাইজ জানান, আগামী ২ অক্টোবর থেকে আবারো পন্য আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *