১৫ সেপ্টেম্বর দেশে ফিরছেন খালেদা

প্রথম সকাল ডটকম: চিকিৎসার জন্য টানা ২ মাস লন্ডনে অবস্থান শেষে ১৫ সেপ্টেম্বর দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। লন্ডন বিএনপির একটি বিশ্বস্ত সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ১৪ সেপ্টেম্বর লন্ডন থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা করবেন খালেদা। ১৫ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছবেন তিনি। ১৫ জুলাই চোখ ও পায়ের চিকিৎসার জন্য লন্ডন যান বিএনপি চেয়ারপারসন।

পরদিন বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫৫ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন তিনি। লন্ডন পৌঁছার পর থেকে বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায় অবস্থান করছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

খালেদা যুক্তরাজ্য যাওয়ার পর থেকেই পরিবারকে একান্ত সময় দিচ্ছেন। দেড় মাসের মতো সেখানে অবস্থান করলেও এখন পর্যন্ত এক দিনই প্রকাশ্যে এসেছেন তিনি। আগস্টের শুরুর দিকে লন্ডনে একটি সুপার শপে ছেলে তারেক রহমান এবং পুত্রবধূ জোবায়দা রহমানকে নিয়ে তাকে একটি পণ্য যাচাই করতে দেখা গেছে।

৯ আগস্ট লন্ডনের মনফিল্ড হাসপাতালে খালেদা জিয়ার চোখে অস্ত্রোপচারের কথা জানান তার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান। তিনি জানান, ১০ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের চোখ ও হাঁটুর চূড়ান্ত পরীক্ষার তারিখ নির্ধারণ আছে। ওইদিন চিকিৎসা শেষেই দেশের ফেরার তারিখ অানুষ্ঠানিকভাবে ঘোষণা করা হতে পারে।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *