চিরিরবন্দরে বিদ্যুৎস্পষ্টে ২ জনের মৃত্যু : আহত ১

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর, (দিনাজপুর): দিনাজপুরের চিরিরবন্দরে বিদ্যুৎ স্পষ্টে ২ জনের মৃত্যু ও একজন  গুরত্বর আহত হয়েছে।

মৃতরা হলেন জয়পুরহাট জেলার সদর উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের মৃত ইয়াছিন শেখের পুত্র মো: আব্দুল খালেক (৩৫) অপরজন হলেন চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের মৃত লোকমান হাকিমের পুত্র আব্দুল সামাদ (৪৫) তিনি রানীরবন্দর মহিলা কলেজের পিয়ন হিসাবে কর্মরত ছিলেন।

ও আহত হয়েছেনকুড়িগ্রামের মোঃ এরশাদুল ইসলাম হক। বুধবার বিকাল ৫টায় উপজেলার রানীরবন্দর মহিলা কলেজ মাঠে সৌর বিদ্যুতের সংযোগ স্থাপনের জন্য আব্দুল খালেক সোলার টেকনিশিয়ান খুটির উপরে উঠে ও নীচের দু’জন সোলারের খুটি ধরে থাকে।

খুটির গোড়ার মাটি নরম থাকায় সোলারের খুটি হেলে পার্শ্ববর্তী বৈদ্যুতিক তারের উপর পড়েসম্পুর্ন খুটিটি বিদ্যুতায়িত হলে ৩ জনই বিদ্যুত স্পষ্টে  হয়েঘটনাস্থলেই খালেকমারা যায়।

আহত অবস্থায় দু’জনকে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে পৌচ্ছার পথে আব্দুল সামাদ মারা যায়। বর্তমানে আহত এরশাদুলেরঅবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী ও অফিসার ইনচার্জ  মোঃ হারেছুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *